বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
পাপনসহ ১১৭ জনের বিরুদ্ধে মামলা
অনলাইন ডেস্ক:
প্রকাশ: সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪, ১:৩৫ অপরাহ্ন

সাবেক যুব ও ক্রীড়ামন্ত্রী, বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনকে প্রধান আসামি করে ১১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় আরও ১০-১৫ জনকে অভিযুক্ত করে দ্রুত বিচার আইনে মামলা করা হয়েছে।

গতকাল রোববার (১ সেপ্টেম্বর) দুপুরে ভৈরব পৌর শহরের লক্ষ্মীপুর গ্রামের জাহের মিয়ার ছেলে ট্রাক্টরচালক মামুন মিয়া বাদী হয়ে কিশোরগঞ্জ আদালতে মামলাটি করেন।

পাপন ছাড়াও মামলায় উল্লেখযোগ্য অভিযুক্তরা হলেন ভৈরব উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সাখাওয়াত হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাকিব রায়হান, পাপনের পিএস আলমগীর হোসেন প্রমুখ।

মামলার বাদী মামুন মিয়া জানান, গত ১৯ জুলাই দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবের লক্ষ্মীপুর এলাকার শহীদুল্লাহ্ কায়সার পাদুকা মার্কেটের সামনের রাস্তায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় তিনি পেট্রোল পাম্প থেকে বাড়ি যাওয়ার পথে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে প্রধান আসামির হুকুমে তাঁর ওপর হামলা চালান অভিযুক্তরা। এ সময় অভিযুক্তরা তাঁকে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত জখমের মাধ্যমে একটি হাত কেটে ফেলে এবং শরীরের বিভিন্ন স্থানে ফোলা জখম করে ফেলে যায়।

মামুন মিয়া আরও জানান, এরপর তাঁর স্বজনরা খবর পেয়ে প্রথমে তাঁকে বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে তাঁকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। সেখানকার চিকিৎসকরা অপারেশনের মাধ্যমে তাঁর ডান হাতটি কেটে বিছিন্ন করে ফেলেন। বাম হাতের ভাঙা হাড় জোড়া লাগাতে সেটিতে রড ঢুকিয়ে দেন। বর্তমানে তিনি এক হাতবিহীন ও অপর হাতটিও হারিয়ে ফেলার শঙ্কায় আছেন। তাই তিনি অভিযুক্তদের যথাযথ বিচার দাবি করে আদালতে মামলাটি করেছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft