বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
২৫ মিলিয়ন মার্কিন ডলার ক্ষতির ঝুঁকিতে জেনিফার লোপেজ
অনলাইন ডেস্ক:
প্রকাশ: রোববার, ১ সেপ্টেম্বর, ২০২৪, ৫:১৫ অপরাহ্ন

মার্কিন গায়িকা, মডেল ও অভিনেত্রী জেনিফার লোপেজ। বিবাহ বিচ্ছেদ ও কনসার্ট বাতিলসহ খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন তিনি। এবার আরও একটি দুঃসংবাদ এলো তার জন্য। বড় ধরনের আর্থিক ক্ষতির সম্মুখীন হতে যাচ্ছেন তিনি। এমনই একটি সংবাদ প্রকাশ করেছে হলিউডভিত্তিক গণমাধ্যম টুডে ডটকম।

ইতোমধ্যেই জেনিফার লোপেজ ও অভিনেতা ও প্রযোজক বেন অ্যাফ্লেকের সঙ্গে আনুষ্ঠানিক বিবাহ বিচ্ছেদ হয়েছে জেনিফার লোপেজের। যার কারণে এখন সন্তানদের নিয়ে আলাদেই থাকছেন এই গায়িকা। তাই ২৫ মিলিয়ন মার্কিন ডলার ক্ষতির ঝুঁকিতে আছেন তিনি। আর্থিক এই ক্ষতির ঝুঁকি রয়েছে অভিনেতা বেনেরও। কারণ তাদের বেভারলি হিলের বিলাসবহুল বাড়িটির দাম এখন অনেকটাই কমে গেছে। যেটি এই তারকা যুগল যৌথভাবে কিনেছিলেন।

বিচ্ছেদের আগেই বেভারলি হিলের বাড়িটি বিক্রির বিজ্ঞাপন দিয়েছিলেন বেন-জেনিফার। ৬৮ লাখ ডলারের বিনিময়ে বাড়িটি বিক্রি করতে চাইছিলেন তারা। তবে রিয়েল এস্টেট এক্সপার্টরা বলছেন, বাড়িটি অনেক বড় এবং খারাপ লোকেশনে হওয়ায় এত দামে বিক্রি করতে পারবেন না বেন-জেনিফার। যার জন্য বড় ধরনের আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হবে তাদের। এমনটাই ধারণা করা হচ্ছে।

এদিকে সংবাদ মাধ্যমের তথ্য মতে বাড়িটির প্রকৃত মূল্য ৪০ থেকে ৫০ মিলিয়ন ডলার। বেন-জেনিফারের বাড়িটিতে ১২টি বেডরুম, ২৪টি বাথরুম আছে। ৫ একর জায়গায় নির্মিত এই বাড়িটি ২০২৩ সালে কেনা হয়েছিল ৬০.৮ মিলিয়ন ডলারে। বাড়িটি সংস্কারেও মিলিয়ন ডলার খরচ হয় তারকা জুটির। বাড়িটি কেনার সময় বেনের থেকে জেনিফারের অর্থের পরিমাণও বেশি ছিল বলে গণমাধ্যমটি নিশ্চিত করে। তাই যতো কম অর্থে এটি বিক্রি হবে। ততই ক্ষতি হবে জেনিফারের।

বেন ও জেনিফারের প্রেমের সম্পর্কটি শুরু হয় ২০০০ সালের দিকে। এরপর ২০০২ সাল পর্যন্ত তারা প্রেমের সম্পর্কে থাকেন। সিদ্ধান্ত নেন বিয়ের। কিন্তু হঠাৎ করেই আলাদা হয়ে যাব তারা। এরপর দীর্ঘ সময় দুজনেই নতুন নতুন জীবন সঙ্গী নিয়ে ব্যস্ত ছিলেন। তবে ২০০২ সালের বিচ্ছেদের ২০ বছর পার আবারও একে অন্যের হাত ধরেন। করেন বিয়েও। সেই সম্পর্কও ভেঙে যায় তাদের। এখন দুজনই আলাদা আছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  বিনোদন   হলিউড   জেনিফার লোপেজ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft