বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
৪৬৩ দিন পর হারের মুখ দেখলো লেভারকুসেন
অনলাইন ডেস্ক:
প্রকাশ: রোববার, ১ সেপ্টেম্বর, ২০২৪, ৪:৫৯ অপরাহ্ন

দিন হিসাবে মোট ৪৬৩। ঘরোয়া ফুটবলে ৪৩টি ম্যাচ। বুন্দেসলিগায় টানা ৩৫টি ম্যাচ অপরাজিত থাকার পর লাইপজিগের কাছে হেরে অপরাজেয় যাত্রা থেমে গেল বায়ার লেভারকুসেনের। ২০২৩ সালের মে মাসের পর এই প্রথম বুন্দেসলিগার হারল জাবি আলেনসোর দল।

গতকাল শনিবার আরবি লাইপজিগের মুখোমুখি হয়েছিল বায়ার লেভারকুসেন। হাড্ডাহাড্ডি লড়াইয়ে ঘরের মাঠে ২-৩ গোলে হেরে যায় তারা। ম্যাচের শুরু থেকে দাপট ছিল লেভারকুসেনের। জেরেমি ফ্রিম্পং এবং অ্যালেক্স গ্রিমাল্ডোর গোলে এক সময় ২-০ ব্যবধানে এগিয়ে ছিল তারাই।

তবে প্রথমার্ধের শেষে গোল করে ব্যবধান কমান লাইপজিগের কেভিন কাম্পল।

দ্বিতীয়ার্ধের শুরুতেই সমতা ফেরান লুইস ওপেন্ডা। ১০ মিনিট পর ওপেন্ডার দ্বিতীয় গোলে ২-৩ ব্যবধানে পিছিয়ে পড়ে লেভারকুসেন। এরপর আর সমতা ফেরাতে পারেনি তারা।

ফলে টানা ৩৫টি ম্যাচ অপরাজিত থাকার পর হার মানতে হলো বুন্দেসলিগার দলটিকে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খেলাধুলা   ফুটবল   লেভারকুসেন  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft