বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
বান্দ্রার নতুন বাড়িতে উঠছেন দীপিকা পাড়ুকোন
অনলাইন ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪, ৪:৫৭ অপরাহ্ন

বলিউডের তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। শিগগির তাদের ঘরে আসছে নতুন অতিথি। যার জন্য মা-বাবা হওয়ার প্রস্তুতি নিচ্ছেন তারা। সন্তান আগমনের পাশাপাশি দীপিকা-রণবীরের নাকি ঠিকানাও বদল হতে চলেছে। বান্দ্রার নতুন বাড়িতে গিয়ে উঠতে চলেছেন দীপিকা।

জানা গেছে, বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডে সমুদ্রমুখী একটি বাড়ি কিনেছেন দীপিকা। শাহরুখ খানের বাড়ির কাছেই এ বাড়ি। দীপিকার নতুন এ বাড়ি আয়তনে ১১ হাজার ২৬৬ বর্গফুট। এ ছাড়া এই বাড়িতে রয়েছে ১ হাজার ৩০০ বর্গফুট অতিরিক্ত জায়গা। বিলাসবহুল এ অ্যাপার্টমেন্টে একসঙ্গে চারটি তলা কিনেছেন দীপিকা। ১৬ থেকে ১৯ তলা পর্যন্ত এ বাড়ির দাম ১০০ কোটি টাকা। তাদের নতুন বাসস্থানের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে এরই মধ্যে। তবে এই নতুন বাড়িতে দীপিকা ও রণবীর কবে গিয়ে উঠবেন, তা এখনো জানা যায়নি। এখানেই শেষ নয়, ২০২১-এ আলিবাগে একটি বাড়ি কিনেছিলেন দীপিকা ও রণবীর। সেই বাড়ির দাম ২২ কোটি টাকা।

২০১৩ সালে ‘রামলীলা’ সিনেমার শুটিং থেকে শুরু হয় দীপিকা ও রণবীরের প্রেম। এরপর ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবতী’ ও ‘৮৩’-এর মতো সিনেমায় একসঙ্গে কাজ করেছেন তারা। ২০১৮ সালের ১৪ নভেম্বর ইতালির ‘লেক কোমো’-তে রাজকীয়ভাবে বসেছিল দীপিকা ও রণবীরের বিয়ের আসর। এবার তাদের ঘরে আসছে নতুন অতিথি। তার আগমন নিয়েই চলছে এখন শেষ পর্যায়ের প্রস্তুতি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft