বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
ঘরের মাঠে দাপুটে জয় রিয়ালের
অনলাইন ডেস্ক
প্রকাশ: সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

মৌসুমের শুরুটা মোটেই ভালো হয়নি রিয়াল মাদ্রিদের। লিগা শিরোপা ধরে রাখার অভিযানের শুরুর ম্যাচে মার্কোর মাঠে পয়েন্ট হারিয়ে নতুন মৌসুম শুরু করেছিল বর্তমান চ্যাম্পিয়নরা। তবে সেই তিক্ততা কাটিয়ে উঠল দ্বিতীয় ম্যাচেই। ঘরের মাঠে ম্যাচ ফিরতেই দাপুটে ম্যাচে জয়ের দেখা পেল কার্লো আনচেলত্তির দল।

রিয়াল ভাইয়াদলিদের বিপক্ষে গতকাল রোববার রাতে লা লিগার ম্যাচটিতে ৩-০ গোলে জিতেছে রিয়াল। জয়ের ম্যাচে গোল করেছেন ফেদেরিকো ভালভের্দে, দিয়াস ও এন্দ্রিক।

সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের পুরোটা দাপট দেখালেও প্রথমার্ধে জালের দেখা পায়নি রিয়াল। সবগুলো গোলই আসে বিরতির পর। তবে পুরো ম্যাচে ৬৪ ভাগ সময় বল দখলে রেখে ১৭ বার প্রতিপক্ষ শিবিরে আক্রমণ করে বর্তমান চ্যাম্পিয়নরা। এর মধ্যে তিনটিতে গোল আদায় করে নিয়ে দারুণ জয় তুলে নেয় রিয়াল মাদ্রিদ।

এদিন ম্যাচের প্রথম গোল আসে ৫০তম মিনিটে। সেখানে অবশ্য ভালভের্দের পাশাপাশি ভূমিকা ছিল প্রতিপক্ষের খেলোয়াড়েরও। তার নিচু ফ্রি-কিক প্রতিপক্ষের একজনের পায়ে লাগলে গোল পেয়ে যায় রিয়াল।

পরের দুটি গোল আসে শেষ দিকে। একটি ৮৮তম মিনিটে আরেকটি যোগ করা সময়ে। ৮৮তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন দিয়াস। এরপর তৃতীয় গোল করে স্কোরলাইন ৩-০ করেন এন্দ্রিক। তাতেই বড় জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft