বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
চার ফিফটিতে বাংলাদেশের সংগ্রহ ৩১৬/৫
অনলাইন ডেস্ক:
প্রকাশ: শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪, ৭:৪৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪, ৭:৫২ অপরাহ্ন

সাদমান ইসলাম অনিক, মুমিনুল হক সৌরভ, মুশফিকুর রহিম ও লিটন কুমার দাসের দায়িত্বশীল ব্যাটিংয়ে বাংলাদেশের সংগ্রহ ৫ উইকেটে ৩১৬ রান।

তৃতীয় দিনের খেলা শেষে এখনও পাকিস্তানের চেয়ে ১৩২ রানে পিছিয়ে রয়েছে টাইগাররা। আগামীকাল চতুর্থ দিনে ফের ব্যাটিংয়ে নামবেন ৫৫ ও ৫২ রানে অপরাজিত থাকা মুশফিকুর রহিম ও লিটন কুমার দাস।

রাওয়ালপিন্ডি টেস্টের প্রথম ইনিংসে মোহাম্মদ রিজোয়ান (১৭১) ও সৌদ শাকিলের (১৪১) জোড়া সেঞ্চুরিতে ভর করে ৬ উইকেটে ৪৪৮ রান করে প্রথম ইনিংষ ঘোষণা করে। 

জবাবে ব্যাট করতে নেমে গতকাল বৃহস্পতিবার শেষ বিকেলে কোনো উইকেট না হারিয়ে ২৭ রান করেন দুই ওপেনার সাদমান ইসলাম অনিক ও জাকির হাসান। 

আজ শুক্রবার তৃতীয় দিনের শুরুতেই উইকেট হারান জাকির হাসান ও অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। তারা দুইজন নামের সঙ্গে সুবিচার করতে পারেননি।

তবে দুর্দান্ত ক্রিকেট খেলেও মাত্র ৭ রানের জন্য সেঞ্চুরি মিস করেন ওপেনার সাদমান ইসলাম অনিক। তিনি ১৮৩ বল খেলে ১২টি বাউন্ডারির সাহায্যে ৯৩ রান করেন। ৭৬ বলে ৫টি চারের সাহায্যে ৫০ রান করেন সাবেক অধিনায়ক মুমিনুল হক। ৫৫ ও ৫২ রানে অপরাজিত আছেন মুশফিক-লিটন।  

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  বাংলাদেশ   পাকিস্তান   টেস্ট  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft