বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
শিগগিরই চালু হতে যাচ্ছে মেট্রোরেল
অনলাইন ডেস্ক:
প্রকাশ: মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ২:০০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৬:০৬ অপরাহ্ন

কর্মবিরতি কর্মসূচি পালন শেষে আজ নিজ নিজ কাজে যোগ দিয়েছেন মেট্রো রেলের কর্মচারীরা। এর পরই দ্রুততর সময়ে মেট্রোরেল চালুর কথা জানিয়েছে মেট্রো রেল কর্তৃপক্ষ। 

কর্তৃপক্ষ জানিয়েছে, আগামী রবিবার (২৫ আগস্ট) থেকে মেট্রো রেল চালু হতে পারে। আজ মঙ্গলবার (২০ আগস্ট) জাতীয় প্রেস ক্লাবের মেট্রো রেল স্টেশন পরিদর্শন শেষে এ তথ্য জানান সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সিনিয়র সচিব এহছানুল হক।এ সময় সচিব মেট্রোরেলের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মেট্রো রেল অতিদ্রুত চালুর বিষয়ে আলোচনা করেন এবং এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশনা দেন। 

এহছানুল হক জানান, মেট্রো রেল চালু হলেও মেরামত ও সংস্কারের প্রয়োজনীয়তা থাকায় আপাতত কাজীপাড়া ও মিরপুর-১০ এই দুটি স্টেশনের কার্যক্রম বন্ধ থাকবে। পাশাপাশি এ দুটি স্টেশনের কার্যক্রম চালুর বিষয়েও প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ দেন।
 
এ সময় মেট্রো রেলের ব্যবস্থাপনা পরিচালক এম এ এন ছিদ্দিকসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


কোটা সংস্কার আন্দোলনের সময় মেট্রোরেলের দুটি স্টেশনে ভাঙচুর হলে ১৮ জুলাই থেকে এর কার্যক্রম স্থগিত রাখা হয়। এতে চরম ভোগান্তিতে রয়েছেন মেট্রোতে চলাচলকারী যাত্রীরা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:   মেট্রো রেল   কর্তৃপক্ষ   চালু   মিরপুর  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft