বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
প্রথমবারের মতো জুটি বাধছেন নাজনীন নীহা ও ইয়াশ রোহান
অনলাইন ডেস্ক
প্রকাশ: বুধবার, ১৪ আগস্ট, ২০২৪, ৫:০৯ অপরাহ্ন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ইয়াশ রোহান। নাটকের পাশাপাশি ওটিটি কনটেন্টেও নিয়মিত দেখা যায় তাকে। কাজ করেছেন নুসরাত ইমরোজ তিশা, মেহজাবীন, তানিয়া বৃষ্টি, কেয়া পায়েল, সাফা কবির, সামিরা খান মাহি, ফারিণ, সাদিয়া আয়মান, তটিনীসহ অনেকের সঙ্গে।

তবে এবারই প্রথম ইয়াশ রোহানের বিপরীতে এই প্রজন্মের আলোচিত অভিনেত্রী নাজনীন নীহা অভিনয় করেছেন একটি নাটকে। নাটকের নাম ‘অবুঝ পাখি’। নাটকটির গল্প হাসান মোহতারিমের। চিত্রনাট্য করেছেন মেজবাহ উদ্দিন সুমন। পরিচালনা করেছেন রুবেল হাসান। এরই মধ্যে নাটকটির নির্মাণকাজ শেষ হয়েছে বলে জানান নাটকটির প্রযোজক এসকে শাহেদ আলী পাপ্পু। পরিচালক রুবেল হাসান জানালেন, শিগগিরই নাটকটি দেশের একটি ইউটিউব চ্যানেলে প্রচার করা হবে।

এদিকে ইয়াশ রোহানের সঙ্গে জুটি বাঁধা নিয়ে নীহা বলেন, ‘ইয়াশ ভাইয়ের সঙ্গে এটা আমার প্রথম কাজ ছিল, পাশাপাশি রুবেল ভাইয়ের পরিচালনাতেও প্রথম। গল্পটা সমসাময়িক রাজনীতির সঙ্গে কিছুটা হলেও মিলে যাবে। গল্পে অবুঝ পাখিটাও আমি। রুবেল ভাই ভীষণ যত্ন নিয়ে নাটকটি নির্মাণ করেছেন। সর্বোচ্চ অ্যারঞ্জেমেন্ট ছিল গল্প অনুযায়ী সবকিছু যথাযথভাবে ফুটিয়ে তুলতে। ইয়াশ ভাই নিঃসন্দেহে একজন ভালো অভিনেতা, পাশাপাশি খুব সহযোগিতা পরায়নও বটে। আমি খুবই আশাবাদী অবুঝ পাখি নিয়ে।’

এদিকে ছোট পর্দায় অভিনয় নিয়ে দুজনই এখন ব্যস্ত সময় পার করছেন। নীহা ও ইয়াশ দুজনেরই মুক্তির অপেক্ষায় বেশকিছু নাটক রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft