বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বাফুফে থেকে পদত্যাগ করলেন সালাম মুর্শেদী
অনলাইন ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪, ৪:২৯ অপরাহ্ন

শেখ হাসিনা দেশ ছাড়ায় বিপদে পড়েছেন আওয়ামী লীগের নেতাকর্মী এবং তাদের সহযোগীরা। একে একে পদ হারাতে শুরু করেছেন তারা। এরই মধ্যে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সিনিয়র সহসভাপতির পদ থেকে পদত্যাগ করেছেন সালাম মুর্শেদী।

গতকাল বৃহস্পতিবার (৮ আগস্ট) এক বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করেছে বাফুফে। 

পদত্যাগের কারণ জানতে সালাম মুর্শেদীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি কল ধরেননি। তবে বাফুফের বিবৃতিতে উল্লেখ করা হয়েছে ব্যক্তিগত কারণে পদত্যাগ করেছেন তিনি।

এর দুদিন আগেই সালাম মুর্শেদী বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন ও নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণের পদত্যাগ দাবিতে আল্টিমেটাম দিয়েছে ‘ফুটবল আল্ট্রাস’ হিসেবে পরিচিত বাংলাদেশের একটি ফুটবল সমর্থক গোষ্ঠী।

কাজী সালাউদ্দিনের পর বাফুফের আরেক শক্তিশালী এবং গুরুত্বপূর্ণ সদস্য হলেন আব্দুস সালাম মুর্শেদী। ২০০৮ সাল থেকে টানা ১৬ বছর বাফুফেতে সিনিয়র সহসভাপতির দায়িত্ব পালন করেছেন তিনি। ২০১৪ সালের পর টানা তিন মেয়াদে আওয়ামী লীগের সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

আওয়ামী লীগের সদস্য হওয়ায় বাফুফেতে তার বিরুদ্ধে নানা দুর্নীতি এবং অভিযোগ পেলেও ব্যবস্থা নেয়নি ক্রীড়া মন্ত্রণালয়। ফিফা থেকে শাস্তি পেলেও বাফুফের সহসভাপতি পদে অব্যাহত থাকেন তিনি।

সালাম মুর্শেদীর দুটো হোয়াটসঅ্যাপে একটি মুজিব কোর্ট, আরেকটিতে শেখ হাসিনার সঙ্গে ছবি ছিল। শেখ হাসিনার দেশ ত্যাগের সঙ্গে সঙ্গে হোয়াটসঅ্যাপ থেকে ছবি বদলে ফেলেছেন সাবেক এই ফুটবলার। এর বদলে এখন সাধারণ কোর্ট পরা ছবি দিয়েছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খেলাধুলা   বাংলাদেশ ফুটবল ফেডারেশন  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft