বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নয়াপল্টনে জড়ো হচ্ছে বিএনপির নেতাকর্মীরা
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বুধবার, ৭ আগস্ট, ২০২৪, ১:৪৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বুধবার, ৭ আগস্ট, ২০২৪, ৫:৩৪ অপরাহ্ন

স্বৈরশাসক হাসিনা সরকারের পতনের তিন দিনের মাথা সমাবেশ করছে বিএনপি। খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশে যোগ দিচ্ছেন দলটির নেতাকর্মীরা। তারা বিজয় উল্লাস করছেন। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। 

কার্যালয়ের সামনে ট্রাকের ওপর অস্থায়ী মঞ্চে বিশাল আকৃতির পর্দা লাগানো হয়েছে। ভার্চুয়ালি যুক্ত হয়ে লন্ডন থেকে বক্তব্য দেবেন তারেক রহমান।

আজ বুধবার (৭ আগস্ট) দুপুর ২টার দিকে অনুষ্ঠানিকভাবে সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও সকাল থেকে নেতাকর্মীরা নয়াপল্টনে আসতে শুরু করেন। দুপুর ১টায় লোকারণ্য হয়ে যায় নয়াপল্টন এবং এর আশাপাশ এলাকায়ও জড়ো হচ্ছেন নেতাকর্মীরা।

সমাবেশে বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের জ্যেষ্ঠ নেতারা।

তীব্র গণ-আন্দোলনের মুখে গত সোমবার (৫ আগস্ট) বোন শেখ রেহানাকে নিয়ে দেশ ছেড়ে পালিয়ে যান শেখ হাসিনা। এদিন লন্ডন থেকে এক ভিডিও বার্তায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রতিশোধ নয়, দেশবাসীকে শান্ত থাকার আহ্বান জানিয়েছেন। 

এদিকে, বিএনপি চেয়ারপারসন ও তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দেওয়া হয়েছে। স্বৈরাচার শেখ হাসিনা সরকারের পতনের পর আনুষ্ঠানিকভাবে দেখা করে বেগম খালেদা জিয়াকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  রাজনীতি   বিএনপি   সমাবেশ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft