শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী
অনলাইন ডেস্ক
প্রকাশ: শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ২:০৬ অপরাহ্ন

কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে সহিংসতায় আহতদের দেখতে ন্যাশনাল ইনস্টিটিউট অব ট্রমাটোলজি অ্যান্ড অর্থপেডিক রিহ্যাবিলিটেশন-নিটোর (পঙ্গু হাসপাতাল) পরির্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

আজ শনিবার (২৭ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে হাসপাতালে যান তিনি।

এসময় প্রধানমন্ত্রী গুরুতর আহত চিকিৎসাধীন কয়েকজনের সঙ্গে কথা বলেন এবং তাদের চিকিৎসার খোঁজ-খবর নেন। শেখ হাসিনা বলেন, এর বিচার দেশবাসীর কাছে চাই।

সরকারপ্রধান বলেন, যারা নিহত হয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করি। আহতদের সবার চিকিৎসা সুষ্ঠুভাবে হচ্ছে। চিকিৎসার জন্য যা যা লাগে সরকার করে দিচ্ছে। ডাক্তার-নার্সসহ সংশ্লিষ্টরা অক্লান্ত পরিশ্রম করেছেন।

তিনি বলেন, ২০০৮ এর বাংলাদেশ আর ২০২৪ এর বাংলাদেশ এক না। মানুষের জীবনমান উন্নত হয়েছে। অর্থনীতি কত উপরে উঠে গিয়েছিলো। এটা আর কিছুই না, আমাদের দেশকে অর্থনৈতিকভাবে পঙ্গু করে আবার ভিক্ষুক জাতিতে পরিণত করা, এটাই বোধহয় এদের পেছনে ষড়যন্ত্র।

প্রধানমন্ত্রী বলেন, দেশকে নিয়ে এই ধরনের ধ্বংসযজ্ঞ যেন আর কেউ চালাতে না পারে, এজন্য দেশবাসীর সহায়তা চাই। এভাবে মায়ের কোল খালি হোক,  মানুষ অসহায় হয়ে পড়ুক এগুলো চাই না।

এসময় স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন, স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. রোকেয়া সুলতানা, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব এম তোফাজ্জল হোসেন মিয়া এবং প্রধানমন্ত্রীর প্রেস সচিব নাইমুল ইসলাম খান উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  জাতীয়   কোটা সংস্কার   প্রধানমন্ত্রী  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft