বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার
অনলাইন ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ৫:৫৩ অপরাহ্ন

দক্ষিণ চব্বিশ পরগনার একটি রাজবাড়িতে আইনিভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার। গতকাল সোমবার (১৫ জুলাই) বিবাহবন্ধনে আবদ্ধ হন সোহিনী ও গায়ক শোভন গাঙ্গুলি। 

এর আগে ১৪ জুলাই ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের নিয়ে সেখানে পৌঁছেন সোহিনী ও শোভন। তারপর ১৫ জুলাই চার হাত এক হয় টলিপাড়ার চর্চিত এই যুগলের।

বিয়ের ছবি সোহিনী তার ফেসবুকে পোস্ট করেছেন। ছবিগুলোতে দেখা যায়, অভিনেত্রীর পরনে বেনারসি। মাথায় টিকলি, খোপায় ফুল। গলায় সোনার হার। আর শোভনের পরনে সাদা সিল্কের ধুতি-পাঞ্জাবি। ক্যাপশনে সোহিনী লিখেছেন— ‘দেখা হওয়ার এক বছরে একই সাথে একই ঘরে।’

কদিন আগে বিয়ে নিয়ে প্রশ্নের মুখে সোহিনী বলেছিলেন,‘বিয়েটা হলে হবে আর কী। তবে বিয়ে হলে বিয়ের প্রিমিয়ার হবে না।’

২০০৬ সালে টিভি ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে পা রাখেন সোহিনী সরকার। একে একে ‘ওগো বধূ সুন্দরী’, ‘অদ্বিতীয়া’, ‘ভূমিকন্যা’ ধারাবাহিকে অভিনয় করেন। তবে ২০১১ সালে ‘অদ্বিতীয়া’ ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করে নজর কাড়েন তিনি।

২০১৩ সালে ‘রূপকথা নয়’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে সোহিনী সরকারের। একই বছর ‘ফড়িং’ সিনেমায় অভিনয় করে নজর কাড়েন তিনি। এক বছরের বিরতি নিয়ে ‘ওপেন টি বায়োস্কোপ’ সিনেমায় অভিনয় করেও খ্যাতি কুড়ান।

পরের ঘটনা সবার জানা। ‘রাজকাহিনী’, ‘হর হর ব্যোমকেশ’, ‘বিবাহ ডায়েরিজ’ সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়ান তিনি। ২০১৯ সালে ওটিটি প্ল্যাটফরমে পা রাখেন এই নায়িকা। বেশ কিছু জনপ্রিয় ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft