সোমবার ১৫ জুলাই ২০২৪ ৩০ আষাঢ় ১৪৩১
 

ডোনাল্ড ট্রাম্পের ওপর হামলায় নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী    বাংলাদেশকে স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উত্তরণের পরামর্শ ইইউর    কোটা নিয়ে হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ    দেশে এত কাজ করার পরেও কেউ অন্ধ-বধির হলে কিছু বলার নেই: প্রধানমন্ত্রী    ২৪ ঘণ্টার মধ্যে দৃশ্যমান পদক্ষেপ চান আন্দোলনকারী শিক্ষার্থীরা    স্মারকলিপি দিতে ১২ সদস্যের প্রতিনিধি দল বঙ্গভবনে    কোটাবিরোধী আন্দোলন রাজনৈতিকভাবে মোকাবিলার ইচ্ছা নেই: কাদের   
কোটাবিরোধী আন্দোলন
শিক্ষার্থীদের ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ
অনলাইন ডেস্ক:
প্রকাশ: শনিবার, ৬ জুলাই, ২০২৪, ১:৪৫ অপরাহ্ন

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু মহাসড়ক অবরোধ করেছেন। সরকারি চাকরিতে কোটা পদ্ধতি বাতিল এবং ২০১৮ সালের পরিপত্র পুনর্বহালের দাবিতে আজ শনিবার বেলা পৌনে ১১টা  থেকে মহাসড়কের নগরজলফৈ এলাকায় অবস্থান নিয়ে এই কর্মসূচি শুরু করেন শিক্ষার্থীরা। 

অবরোধের কারণে উত্তরবঙ্গের ১৬ জেলাসহ মোট ২৪ জেলায় যাতায়াত করা যানবাহন ও যাত্রীরা আটকা পড়ে। এতে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়েছে। যত সময় বাড়ছে, যানবাহনের সারি তত দীর্ঘ হচ্ছে। 

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয় চত্বরে সমবেত হয়ে বিশ্ববিদ্যালয়ের গাড়িতে চেপে ওই মহাসড়কের নগরজলফৈ এলাকায় এসে সড়কে অবস্থান নেন। এ সময় তাঁরা কোটা বাতিলের দাবিতে নানা স্লোগান দেন। মুহূর্তেই রাজধানী ও উত্তরবঙ্গমুখী সব যানবাহন আটকা পড়ে। সময় বাড়ার সঙ্গে সঙ্গে যানজটের পরিস্থিতিও খারাপ হচ্ছে। তবে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য পুলিশ প্রশাসন সেখানে অবস্থান করছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft