বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
মুক্তির পঞ্চম দিনেই নামিয়ে দেয়া হলো ‘রিভেঞ্জ’
অনলাইন ডেস্ক:
প্রকাশ: শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৪:১৯ অপরাহ্ন

মুক্তির পঞ্চম দিনেই নামিয়ে দেওয়া হলো চিত্রনায়িকা শবনম বুবলী অভিনীত ‘রিভেঞ্জ’ সিনেমা। ঈদের দিন থেকে সিঙ্গেল স্ক্রিনের পাশাপাশি সিনেপ্লেক্সে প্রদর্শন হচ্ছিল সিনেমাটি।

তবে গত ঈদে নায়িকার ‘দেওয়ালের দেশ’ সিনেমার মতো ‘রিভেঞ্জ’ নামিয়ে দিল সিনেপ্লেক্স। সিনেমাটির পরিচালক ও প্রযোজক এমডি ইকবাল অবশ্য আগে থেকেই সিনেপ্লেক্সের বিরুদ্ধে নানা সময় অনিয়মের অভিযোগ এনেছিলেন।

এমনকি এবারের ঈদেও সিনেমাটি সিনেপ্লেক্সে প্রদর্শন হওয়ার সময়ও পোস্টারে কামিং সুন লিখা ছিল। তার মানে সিনেমাটি প্রদর্শন হবে পরে। বিষয়টি নিয়ে ইকবালের গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারের পরপরই নামিয়ে দেওয়া হয়েছে সিনেমাটি।

নির্মাতা ইকবাল এটিকে চক্রান্ত হিসেবে দেখছেন।

তার ভাষ্য, তার সিনেমার বিরুদ্ধে চক্রান্ত হয়েছে সেটি সবাই দেখেছে। এর আগেও সিনেপ্লেক্সে তার ‘ডেডবডি’র ক্ষেত্রেও নানা চক্রান্ত করেছিল বলে জানান।

সুনান মাল্টিমিডিয়া প্রযোজিত তারকাবহুল ‘রিভেঞ্জ’-এ রোশান ও বুবলী ছাড়া অভিনয় করছেন দীপা খন্দকার, মিশা সওদাগর ও সীমান্তসহ অনেকে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft