বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
ইউনাইটেডেই থাকছেন এরিক টেন হাগ
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বুধবার, ১২ জুন, ২০২৪, ৬:৩৯ অপরাহ্ন

মৌসুম শেষ হওয়ার আগে থেকেই ছিল গুঞ্জন। এফএ কাপের ফাইনালের আগে সেটি হয়েছিল আরও জোরালো। কিন্তু ওই টুর্নামেন্টের শিরোপা জেতার পর ম্যানচেস্টার ইউনাইটেডের নতুন করে ভাবনার শুরু হয়। শেষ অবধি ক্লাবটিতে কোচ হিসেবে থেকে যাচ্ছেন এরিক টেন হাগ। 

এফএ কাপের ফাইনালে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটিকে ২-১ গোলে হারিয়ে দেয় টেন হাগের ইউনাইটেড। যেটি ছিল অনেকটা অপ্রত্যাশিত। দ্বিতীয় মৌসুমে এসে এটি টেন হাগেরও ইউনাইটেডে দ্বিতীয় শিরোপা।

সেটিও অবশ্য যথেষ্ট ছিল না তার চাকরি টিকে থাকার জন্য। কারণ প্রিমিয়ার লিগে অষ্টম হয়ে এবার শেষ করে ইউনাইটেড। ক্লাবটির ইতিহাসে যেটি সর্বনিম্ন অবস্থান। এরপর থেকেই আলোচনায় আসে টেন হাগের আর ইউনাইটেডে থাকা হচ্ছে কি না।

যদিও এখনকার খবর হচ্ছে, ওল্ড ট্রাফোর্ডে থেকে যাচ্ছেন টেন হাগ। ২০২৩-২৪ মৌসুমের রিভিউ করার পর তার সঙ্গে চুক্তি নবায়নের সিদ্ধান্ত নিয়েছে ইউনাইটেড। আগামী মৌসুমের শেষেই টেন হাগের সঙ্গে চুক্তি শেষ হয়ে যাবে ক্লাবটির।

এর আগে তার চাকরি থাকছে না এমন খবরের পর অনেকগুলো নামই শোনা গেছে ইউনাইটেডের কোচ হিসেবে। এর মধ্যে ছিলেন চেলসি থেকে এ মৌসুমে বরখাস্ত মাওরোসিও পচেত্তিনো, বায়ার্ন মিউনিখের থমাস টুখেল এমনকি ইংল্যান্ড কোচ গ্যারেথ সাউদগেটের নামও শোনা গিয়েছিল। শেষ অবধি টিকে যাচ্ছেন টেন হাগ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft