সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ম্যাচে বাড়তি নজর আইসিসির
অনলাইন ডেস্ক:
প্রকাশ: শুক্রবার, ৭ জুন, ২০২৪, ৪:৩৭ অপরাহ্ন

নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের গ্রাউন্ড নিয়ে তুমুল সমালোচনা চলছে। শ্রীলঙ্কা বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যেকার ম্যাচ দিয়ে প্রথম খেলা গড়ায় ওই মাঠে। সেদিন থেকেই শুরু সমালোচনা। ভক্ত-সমার্থক থেকে শুরু করে যারা খেলছেন তারাও প্রশ্ন তুলেছেন পিচ নিয়ে। এমনকি সাবেক ক্রিকেটাররাও তুলোধুনো করতে ছাড়ছেন না।

এমন আউটফিল্ড নিয়ে অবশেষ মুখ খুল আইসিসিও। তারা জানিয়েছে, ভেন্যুটি নিয়ে সন্তুষ্ট নয় তারা। বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার ম্যাচের এই ভেন্যুটি নিয়ে বেশ সতর্ক ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা।   

আনুষ্ঠানিক বিবৃতিতে স্টেডিয়ামটির গ্রাউন্ড উন্নায়নের ব্যাপারে কাজ শুরুর কথা জানিয়েছে আইসিসি। বিবৃতিতে সংস্থাটি বলেছে, ‘নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এখন পর্যন্ত ব্যবহৃত পিচগুলো আমাদের প্রত্যাশানুযায়ী আচরণ করেনি। বিশ্বমানের মাঠকর্মীর দল গতকালের (বুধবার) ম্যাচ শেষ হওয়ার পর থেকেই সমাধানের জন্য কাজ করছে। বাকি ম্যাচগুলোতে সম্ভাব্য সেরা উইকেট দেওয়ার চেষ্টা করবে তারা।’

ভেন্যুটিতে এখন পর্যন্ত দুটি ম্যাচ হয়েছে। যার একটিতেও কোনো দল ১০০ রান করতে পারেনি। প্রথম ম্যাচে প্রোটিয়াদের সামনে মাত্র ৭৭ রানে থেমে যায় শ্রীলঙ্কা। যা তাড়া করতে নেমে রীতিমতো ঘাম ছুটে দক্ষিণ আফ্রিকারও। সেই থেকে সমালোচনার বান শুরু ভেন্যুটি নিয়ে।

এরপর ভারতের বিপক্ষে আয়ারল্যান্ডও থেমে যায় মাত্র ৯৬ রানে। যা তাড়া করতে নেমে ১২.২ ওভার পর্যন্ত খেলতে হয় রোহিতদেরকে। এ ছাড়া মাঠটিতে অস্বাভাবিক বাউন্স হয়। যাতে করে বলের আঘাত পান কয়েকজন ব্যাটার।

এই মাঠেই আগামী সোমবার দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে বাংলাদেশ। ওই ম্যাচের আগে এই ভেন্যু নিয়ে বাড়তি ভয় কাজ করছে দুদলের মধ্যেই। যদিও উন্নতির আশ্বাস দিয়ে কিছুটা স্বস্তির খবর দিল আইসিসি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft