রোববার ২৩ জুন ২০২৪ ৯ আষাঢ় ১৪৩১
 

এনবিআর থেকে সরানো হলো মতিউরকে    বাড়বে দিন ও রাতের তাপমাত্রা    দুদকের দ্বিতীয় দফা তলবেও হাজির হননি বেনজীর    আ. লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা    সাড়ে ১০ হাজার কোটি টাকা ঋণ পেয়েছে বাংলাদেশ    বরগুনায় সেতু ভেঙে মাইক্রোবাস খালে পড়ে ১০ বরযাত্রী নিহত    হাসিনা-মোদি বৈঠক, ১০ সমঝোতা স্মারক সই   
টি-টোয়েন্টি ক্রিকেটে ওয়ার্নারের অনন্য রেকর্ড
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪, ৪:৫৭ অপরাহ্ন

টেস্ট ক্রিকেটকে বিদায় জানিয়েছেন আগেই, চলমান বিশ্বকাপ শেষে হয়তো টি-টোয়েন্টি ক্রিকেট থেকেও অবসের যাবেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। তবে বিশ্বকাপের প্রথম ম্যাচে খেলতে নেমেই রেকর্ড গড়েছেন এই বাঁহাতি ব্যাটার।

অ্যারন ফিঞ্চকে টপকে টি-টোয়েন্টিতে দেশটির সর্বোচ্চ রান সংগ্রাহক এখন বাঁহাতি এই ব্যাটার। আন্তর্জাতিক টি-টেয়েন্টিতে ওয়ার্নারের রান এখন ৩ হাজার ১৫৫।

১০৩ ইনিংসে ৩ হাজার ১২০ রান করে এতদিন টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রানসংগ্রাহকের রেকর্ডটি নিজের কাছে রেখেছিলেন সাবেক অধিনায়ক ফিঞ্চ।

বৃহস্পতিবার (৬ জুন) বার্বাডোজের ব্রিজটাউনে ৫৬ রানের ইনিংস খেলে ফিঞ্চের সেই রেকর্ডটি ভেঙে দেন ওয়ার্নার। ইতিহাস গড়তে ওয়ার্নারের দরকার ছিল ২২ রান। কিন্তু টি-টোয়েন্টি ক্যারিয়ারের ১০৪তম ম্যাচে ওমানের বিপক্ষে দেখেশুনে খেলা ৫১ বলে ৫৬ রান করেন তিনি।

ওয়ার্নারের রেকর্ড গড়ার দিনে ৩৯ রানের জয়ে বিশ্বকাপে শুভসূচনা করেছে অস্ট্রেলিয়া। রান সংগ্রাহকের তালিকায় তৃতীয় স্থানে আছেন গ্লেন ম্যাক্সওয়েল। ৯৯ ইনিংসে ২ হাজার ৪৬৮ রান করেছেন মারকুটে এই ব্যাটার।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft