সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
সাবেক প্রেমিকাকে ছুরিকাঘাত, মার্কিন অভিনেতা গ্রেপ্তার
অনলাইন ডেস্ক:
প্রকাশ: সোমবার, ৩ জুন, ২০২৪, ৭:২৯ অপরাহ্ন

‘রেবেল মুন’, ‘হাউ আই মেট ইউর মাদার’-এ অভিনয় করে শোবিজ অঙ্গনে মোটামুটি পরিচিতি পেয়েছেন হলিউড অভিনেতা নিক পাসকোয়াল।

সাবেক প্রেমিকাকে কয়েক দফায় ছুরিকাঘাতের ঘটনায় অভিযুক্ত হলেন এই অভিনেতা। গত ২৯ মে যুক্তরাষ্ট্র ও মেক্সিকো সীমান্ত এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, সাবেক প্রেমিকা ও হলিউড মেকআপ আর্টিস্ট অ্যালি শেহর্নকে ছুরিকাঘাতে হত্যাচেষ্টার অভিযোগে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।

লস অ্যাঞ্জেলেস ডিস্ট্রিক্ট অ্যাটর্নি জানান, গত ২৩ মে নিষেধাজ্ঞা অমান্য করে সাবেক প্রেমিকার বাড়িতে প্রবেশ করে ভাঙচুর করেছেন এবং তাঁকে একাধিকবার ছুরিকাঘাত করেছেন। গার্হস্থ্য হিংসা যে কতটা ভয়ংকর হতে পারে, তাঁর প্রমাণ এই ঘটনা। ভুক্তভোগীর প্রতি সমবেদনা এবং অভিযুক্তকে উচিত শাস্তি দেওয়ার আশ্বাস দিয়েছেন ডিস্ট্রিক্ট অ্যাটর্নি।

অভিযোগ আছে, ঘটনাস্থল থেকে তাৎক্ষণিক পালিয়ে যান নিক। পরে টেক্সাসের সিয়েরা ব্লাঙ্কায় একটি চেকপয়েন্ট থেকে গ্রেপ্তার করা হয়েছে তাঁকে। ছুরিকাঘাতে আহত প্রেমিকা অ্যালি শেহর্নের চিকিৎসা–সহায়তায় একটি তহবিল ফান্ডও গঠন করেছেন তাঁর বন্ধুরা। তবে বর্তমানে তিনটি অস্ত্রোপচারের পর আইসিউ থেকে বের করা হয়েছে ভুক্তভোগীকে। তাঁর পরিস্থিতি উন্নতির দিকে।

মার্কিন অভিনেতা নিক পাসকোয়ালকে ‘রেবেল মুন-১’, ‘জবস’, ‘হাউ আই মিট ইউর মাদার’ টেলিভিশন সিরিজ ও সিনেমায় দেখা গেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft