বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
যুবাদের নতুন কোচ নিয়োগ দিয়েছে বিসিবি
অনলাইন ডেস্ক:
প্রকাশ: শনিবার, ১ জুন, ২০২৪, ১:২৫ অপরাহ্ন

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের জন্য প্রধান কোচ হিসেবে নাভিদ নেওয়াজকে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

আজ শনিবার (১ জুন) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রন সংস্থাটি।

আগামী ২০২৬ সাল পর্যন্ত দুই বছরের চুক্তিতে তাকে নিয়োগ দেওয়া হয়েছে। যুবাদের পাশাপাশি বয়সভিত্তিক দলের ব্যাটিং পরামর্শক হিসেবেও কাজ করবেন শিরোপাজয়ী এই কোচ।

২০০৫ সালে অবসরের পর কোচিংয়ে মনোযোগ দেন নেওয়াজ। শ্রীলঙ্কায় ঘরোয়া ক্রিকেটে বিভিন্ন ক্লাবের পাশাপাশি লঙ্কানদের অনূর্ধ্ব-১৯ দল, নারীদের জাতীয় দলে কোচিংয়ের অভিজ্ঞতা আছে তার।

এরপর ২০১৮ সালে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের দায়িত্ব নিয়েছিলেন তিনি। তার অধীনে ২০১৯ যুব এশিয়া কাপে রানার্স-আপ হয় লাল-সবুজেরা। এরপর দক্ষিণ আফ্রিকায় যুব বিশ্বকাপে শিরোপা উঁচিয়ে ধরে যুবারা। শিরোপা উল্লাসের পর তার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছিল বিসিবি।

২০২২ যুব বিশ্বকাপেও তার অধীনে খেলেছিল বাংলাদেশ। তবে ভালো করতে পারেননি টাইগার যুবারা। এরপর বিসিবিও চুক্তি নবায়ন করেননি। ওই বছরের এপ্রিলেই লঙ্কানদের জাতীয় দলের সহকারী কোচ হিসেবে নিয়োগ পান নাওয়াজ। এতদিন সেখানেই ছিলেন তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft