বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ৬ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
পুত্র সন্তানের মা হলেন ইয়ামি গৌতম
অনলাইন ডেস্ক:
প্রকাশ: সোমবার, ২০ মে, ২০২৪, ৭:৪৭ অপরাহ্ন

বলিউডের ভার্সেটাইল অভিনেত্রী ইয়ামি গৌতম। অভিনয় থেকে কয়েক মাস ধরেই ছিলেন দূরে। ছিলেন না খবরেরও শিরোনামে। কারণ মাতৃত্বকালীন সময়টি শুধুই তিনি দিতে চেয়েছিলেন অনাগত সন্তানকে। এরই মধ্যে ইয়ামির মা হওয়ার সংবাদটি ছড়িয়ে পড়েছে গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগমাধ্যমে।

গত ১০ মে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে প্রথমবারের মতো পুত্র সন্তানের জন্ম দেন। এর ১০ দিন পর অভিনেত্রীর স্বামী আদিত্য ধর ইয়ামির ইনস্টাগ্রাম থেকে ছেলের নামসহ তার আগমন খবরটি সবাইকে জানান। এর পরই অভিনন্দন ও ভালোবাসায় ভরে ওঠে ইয়ামির মন্তব্য বক্স।

নির্মাতা আদিত্য ধরের সঙ্গে ২০২১ সালের ৪ জুন অনেকটা গোপনেই বিয়েবন্ধনে আবদ্ধ হন ইয়ামি। তবে এর আগে দুজনই ছিলেন প্রেমের সম্পর্কে। যার সূত্রপাত হয় ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমার সেট থেকে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  বিনোদন   বলিউড  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft