বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা
প্রকাশ: শনিবার, ১৮ মে, ২০২৪, ৫:১২ অপরাহ্ন

পর্দা উঠেছে ৭৭তম কান চলচ্চিত্র উৎসবের। দক্ষিণ ফ্রান্সের রিজোর্ট শহর কান-এ প্রতি বছর সাধারণত মে মাসে এই উৎসব হয়ে থাকে। ছবির প্রিমিয়ার, প্রতিযোগিতা, বাজার আর লালগালিচায় তারকাদের উপস্থিতি মিলিয়ে এবারও জমজমাট কান সৈকত। বিশ্বের বিভিন্ন দেশ থেকে পরিচালক, প্রযোজক, অভিনয়শিল্পীরা উপস্থিত হয়েছেন।

বাংলাদেশ থেকে এ বছর কানের মঞ্চে গিয়েছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। আর গিয়েই নজর কাড়ছেন সবার। নজরকাড়া লুকে কান শহরে হাজির হচ্ছেন বিশ্বের সব তারকারা। পিছিয়ে নেই বাংলাদেশের অভিনেত্রী ভাবনাও।

কোনো চলচ্চিত্রের ব্যানারে নয়, কান চলচ্চিত্র উৎসবের অভিজ্ঞতা নিতে প্রথমবারের মতো সেখানে গিয়েছেন তিনি। নিজেকে আলাদাভাবে জানান দিতে একেকদিন একেক ডিজাইনের পোশাক পরে আসছেন লাইমলাইটে। নজরকাড়া লুকে হাজির হয়ে রীতিমতো সবাইকে চমকে দিচ্ছেন ভাবনা। 

সেই ধারাবাহিকতায় এবার লাল বেনারসি কাতান কাপড়ের ওপর কাস্টমাইজ করা মিডি ড্রেসে মোহনীয় রূপে ধরা দিলেন অভিনেত্রী। রীতিমতো উত্তাপ ছড়াচ্ছেন উপকূলীয় শহর কানে।

শুক্রবার (১৭ মে) সামাজিক যোগাযোগ মাধ্যমে লাল বেনারসি পরা কয়েকটি ছবি শেয়ার করেছেন ভাবনা। নতুন এই পোশাকে ছবি প্রকাশের পর ভক্ত-অনুরাগীদের প্রশংসায় ভাসছেন তিনি। 

কেউ বলছেন, ‘অপূর্ব, নান্দনিক!’ কারো মতে, ‘মুগ্ধতা ছড়াচ্ছেন ভাবনা।’ অভিনেত্রীর পোশাকেরও প্রশংসা করছেন অনেকে। আগামী ২৫ মে পর্যন্ত এই চলচ্চিত্র উৎসব। এর মধ্যে ভাবনা যে আরো নতুন নতুন পোশাকে উত্তাপ ছড়াবেন, চমকে দেবেন ভক্তদের, তা বলাই বাহুল্য।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft