বৃহস্পতিবার ২৩ মে ২০২৪ ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
 

বাজার মূলধন হারিয়েছে ৬৪ হাজার কোটি টাকা    খালাস পেয়েছে ইভ্যালির রাসেল-শামীমা    ড. ইউনূসের জামিনের মেয়াদ বেড়েছে ৪ জুলাই পর্যন্ত    এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে ডিসেম্বরে, সময় ৫ ঘণ্টা    ফিলিস্তিনকে আয়ারল্যান্ড, স্পেন ও নরওয়ের স্বীকৃতিতে ইসরায়েলের ক্ষোভ     এমপি আনারের হত্যাকারীরা প্রায় চিহ্নিত: স্বরাষ্ট্রমন্ত্রী    এমপি আনার খুনের ‘হানিট্র্যাপ’ শিলাস্তি রহমান গ্রেপ্তার   
ইউরোপিয়ান ফুটবলে টিকে রইলো ম্যানইউ
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ৬:২৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ৭:০৫ অপরাহ্ন

গতকাল বুধবার রাতে ওল্ড ট্রাফোর্ডে ৫ গোলের রোমাঞ্চকর লড়াইয়ে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে ৩-২ ব্যবধানে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড। এই জয়ে আগামী মৌসুমে ইউরোপিয়ান ফুটবলে খেলার আশা বাঁচিয়ে রাখলো ম্যানইউ। সাত নম্বরে থাকা নিউক্যাসল এবং আট নম্বরে থাকা ম্যানইউ-দুই দলেরই পয়েন্ট সমান ৫৭। বাকি আছে একটি করে ম্যাচ।

প্রায় সমানে সমান লড়াই হওয়া ম্যাচে ৩১ মিনিটে কোবি মাইনুর গোলে এগিয়ে যায় ম্যানইউ। ৪৯ মিনিটে নিউক্যাসলকে সমতায় ফেরান অ্যান্থনি গর্ডন। আট মিনিটের মধ্যে ম্যানইউকে ফের এগিয়ে দেন ২-১ আমাদ দায়ালো। ৮৪ মিনিটে রসমুস হজল্যান্ড করেন ৩-১।

যোগ করা সময়ে দ্বিতীয় মিনিটে নিউক্যাসলের হয়ে আরেকটি গোল করে ম্যাচ জমিয়ে তুলেছিলেন লুইস হল। তবে শেষ পর্যন্ত ৩-২ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে ম্যানইউ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft