বৃহস্পতিবার ২৩ মে ২০২৪ ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
 

খালাস পেয়েছে ইভ্যালির রাসেল-শামীমা    ড. ইউনূসের জামিনের মেয়াদ বেড়েছে ৪ জুলাই পর্যন্ত    এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে ডিসেম্বরে, সময় ৫ ঘণ্টা    ফিলিস্তিনকে আয়ারল্যান্ড, স্পেন ও নরওয়ের স্বীকৃতিতে ইসরায়েলের ক্ষোভ     এমপি আনারের হত্যাকারীরা প্রায় চিহ্নিত: স্বরাষ্ট্রমন্ত্রী    এমপি আনার খুনের ‘হানিট্র্যাপ’ শিলাস্তি রহমান গ্রেপ্তার    পুঁজিবাজারে জেন্ডার গ্যাপ দূর করতে হবে: স্পিকার   
সৌদি লিগে যাচ্ছে কাসেমিরো
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বুধবার, ১৫ মে, ২০২৪, ৭:৪০ অপরাহ্ন

কোপা আমেরিকায় ব্রাজিল দলে ঠাঁই হয়নি। ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে প্রত্যাশা পূরণে ব্যর্থ। তাই নতুন মৌসুমে ইউনাইটেডের পরিকল্পনায় কাসেমিরো নেই। সেটা নিজেও উপলব্ধি করছেন ৩২ বছর বয়সী এ ডিফেন্সিভ মিডফিল্ডার। 

২০২৬ সাল পর্যন্ত ম্যানইউর সঙ্গে চুক্তি থাকলেও তার আগেই ক্লাব ছাড়ছেন কাসেমিরো। 

ইতোমধ্যে তাঁর নতুন গন্তব্য হিসেবে সৌদি আরবের ক্লাব আল নাসরে কথা বেশি হচ্ছে। এই ক্লাবে আগে থেকেই আছেন একসময় কাসেমিরোর রিয়াল মাদ্রিদ সতীর্থ ক্রিশ্চিয়ানো রোনালদো। 

ওয়েম্বলি স্টেডিয়ামে ২৫ মে এফ এ কাপের ফাইনালে ম্যানসিটির মুখোমুখি হবে ম্যানইউ। সেই ম্যাচটিই ইউনাইটেড ক্লাবের জার্সিতে সম্ভবত শেষ কাসেমিরোর। 

দ্য টেলিগ্রাফে প্রকাশিত রিপোর্টে দেখা যাচ্ছে, আল নাসরের সঙ্গে নাকি কথা পাকাপাকি করেছেন কাসেমিরো। 

ধারণা করা হচ্ছিল, তাঁর সঙ্গে জুটি বাঁধবেন কাসেমিরো। তবে নেইমারের ক্লাব কাসেমিরোর চেয়ে ২৯ বছর বয়সী ফার্নান্দেজকে পেতে আগ্রহী। শুধু এই দু’জনই নন, নতুন মৌসুমে প্রিমিয়ার লিগে খেলা ১০ ফুটবলারে চোখ সৌদি আরবের ক্লাবগুলোর। যে তালিকায় লিভারপুল গোলরক্ষক অ্যালিসন বেকার এবং ম্যানসিটির গোলরক্ষক এডারসনও আছেন। লিভারপুলের বড় তারকা মোহামেদ সালাহর সৌদি আরবে যাওয়ার গুঞ্জন আছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খেলাধুলা   ফুটবল  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft