বৃহস্পতিবার ২৩ মে ২০২৪ ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
 

খালাস পেয়েছে ইভ্যালির রাসেল-শামীমা    ড. ইউনূসের জামিনের মেয়াদ বেড়েছে ৪ জুলাই পর্যন্ত    এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে ডিসেম্বরে, সময় ৫ ঘণ্টা    ফিলিস্তিনকে আয়ারল্যান্ড, স্পেন ও নরওয়ের স্বীকৃতিতে ইসরায়েলের ক্ষোভ     এমপি আনারের হত্যাকারীরা প্রায় চিহ্নিত: স্বরাষ্ট্রমন্ত্রী    এমপি আনার খুনের ‘হানিট্র্যাপ’ শিলাস্তি রহমান গ্রেপ্তার    পুঁজিবাজারে জেন্ডার গ্যাপ দূর করতে হবে: স্পিকার   
সেরা দুইয়ে ফিরলো বার্সেলোনা
অনলাইন ডেস্ক:
প্রকাশ: মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৬:১১ অপরাহ্ন

গতকাল নিজেদের ঘরের মাঠে রিয়াল সোসিয়েদাদকে ২-০ গোলে হারানোর পর বার্সার পয়েন্ট দাঁড়িয়েছে ৭৬। তাদের সমান ৩৫ ম্যাচে জিরোনার পয়েন্ট ৭৫। আর বরাবরের মতোই শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৯০। চলতি মৌসুমে ৩ ম্যাচ হাতে রেখেই লা লিগার শিরোপা জিতে নিয়েছে রিয়াল।

সোমবার রাতে বার্সার হয়ে গোল করেন লামিন ইয়ামাল ও রাফিনহা। ম্যাচের ৪০ মিনিটে গোল করেন ইয়ামাল। ইলকায় গুন্ডোগানের পাস থেকে বল নিয়ে দারুণ শটে গোল করেন এই স্প্যানিশ তরুণ ফুটবলার। চলতি মৌসুমে লা লিগায় এটি তার পঞ্চম গোল। ইয়ামালের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় বার্সা।

ম্যাচ শেষে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন ইয়ামাল। সেখানে তিনি পরের জয়ের কথা বলেন এবং সপ্তাহের তিন ম্যাচের তিনটিতেই জয়ের ইচ্ছে প্রকাশ করেন।

১৬ বছর বয়সী ইয়ামাল বলেন, ‘দ্বিতীয় স্থান পুনরুদ্ধার করা একটি গুরুত্বপূর্ণ খেলা ছিল। এটিকে আমাদের ৯ পয়েন্টের সপ্তাহে পরিণত করার চেষ্টা করতে হবে। প্রথমার্ধে রিয়াল (সোসিয়েদাদ) খুব ভালো করেছিল। কিন্তু তারপর আমরা উন্নতি করতে পেরেছিলাম। পুরো দলে ভালো অনুভূতি ছিল।’

বার্সার হয়ে দ্বিতীয় গোলটি করেন রাফিনহা। ৯৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন এই ব্রাজিলিয়ান। ভিএআর চেকে হ্যান্ডবল ধরা পড়ায় পেনাল্টি পায় বার্সা। আর গোল করার সেই সুযোগ কাজে লাগান রাফিনহা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খেলাধুলা   ফুটবল   বার্সেলোনা   







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft