বৃহস্পতিবার ২৩ মে ২০২৪ ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
 

এমপি আনারের হত্যাকারীরা প্রায় চিহ্নিত: স্বরাষ্ট্রমন্ত্রী    এমপি আনার খুনের ‘হানিট্র্যাপ’ শিলাস্তি রহমান গ্রেপ্তার    পুঁজিবাজারে জেন্ডার গ্যাপ দূর করতে হবে: স্পিকার    এমপি আনারের মরদেহ উদ্ধার হয়নি, তদন্তে সিআইডি    গাজায় ইসরায়েলি হামলায় নারীসহ নিহত ১৮    উয়েফা ইউরোতে ইংল্যান্ডের দল ঘোষণা     এমপি আনার হত্যায় জড়িত সন্দেহে তিনজন আটক   
লিভারপু্লের জয় কেড়ে নিলো অ্যাস্টন ভিলা
অনলাইন ডেস্ক:
প্রকাশ: মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৪:৩৪ অপরাহ্ন

লিভারপুুলের বিপক্ষে ম্যাচের ৮৪ মিনিট পর্যন্ত ৩-১ গোলে পিছিয়ে ছিল অ্যাস্টন ভিলা। তখন হার হজম করার জন্যই বোধহয় অপেক্ষা করছিলেন ভিলার সমর্থকরা। কিন্তু শেষ মুহূর্তে এসে বদলে গেল ম্যাচ ও গ্যালারির দৃশ্যপট। যেখানে নিরবে বসে হারের অপেক্ষা করছিলেন সমর্থরা, পরক্ষণেই সেখানে দেখা গেল এক পয়েন্ট অর্জনের উচ্ছ্বাস।

শেষ মুহূর্তে এসে তিন মিনিটের মধ্যে ২ গোল করে বসে ভিলা। দুটি গোলই করেন জন ডুরান। এতে ৬ গোলের থ্রিলার ম্যাচটি শেষ হয় ৩-৩ সমতায়। নিজেদের মাঠ থেকে লিভারপুলকে তিন পয়েন্ট নিয়ে যেতে দেয়নি ভিলা। সফরকারী লিভারপুুলের ২ পয়েন্ট কেড়ে নেওয়ার সঙ্গে নিজেরাও অর্জন করে নিয়েছে এক পয়েন্ট।

এই ম্যাচের শুরুতেই ছিল নাটকীয়তা। ২ মিনিটে ভিলার আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ ভুলে গোল হজম করে ভিলা। লিভারপুলের তারকা হারভে এলিয়টের একটি ক্রস শট ঠেকাতে গিয়ে ব্যর্থ হন মার্টিনেজ। তার গ্লাভসের ফাঁক দিয়ে বল বেরিয়ে ভিলার জালে চলে যায়। আত্মঘাতী গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় লিভারপুল।

তবে লিভারপুলের এই গোল শোধ করতে বেশি দেরি করেনি ভিলা। ১২ মিনিটে সমতাসূচক গোলটি করেন ইউরি টাইলেম্যানস। ইনজুরির কারণে তিন ম্যাচ দলের বাইরে ছিলেন তিনি। এরপর ফিরেই গোল পেলেন এই বেলজিয়ান।

২৩ মিনিটে ফের এগিয়ে যায় লিভারপুল। গোল করে অলরেডদের ২-১ ব্যবধানে এগিয়ে দেন কোডি গাকপো। অফসাইডের ফাঁদ এড়িয়ে গোল করেন তিনি। ভিএআর চেক করলেও কোনো সুধিবা হয়নি ভিলার।

লিভারপুলের হয়ে তৃতীয় গোলটি করেন জারেল কুয়ানসাহ। ৪৮ মিনিটে গোল করে লিভারপুলকে ৩-১ ব্যবধানে এগিয়ে দেন তিনি। ফ্রি-কিক থেকে উড়ে আসা বলে দারুণ হেড করে ভিলার জাল কাঁপান তিনি। প্রিমিয়ার লিগে ৪৮ ম্যাচে এই প্রথম গোল পেলেন এই ডিফেন্ডার।

ম্যাচের ৮৪ মিনিট পর্যন্ত ৩-১ ব্যবধানে পিছিয়ে ছিল ভিলা। ৮৫ মিনিটে গোল করে ব্যবধান ৩-২ করেন ভিলার ডুরান। এর ৩ মিনিট পর আবারও গোল করেন তিনি। ফলে ৩-৩ সমতা নিয়েই মাঠ ছাড়ে ভিলা।

৩৭ ম্যাচে ৭৯ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের তৃতীয়স্থানে আছে লিভারপুল। সমান ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে আছে ভিলা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খেলাধুলা   ফুটবল   অ্যাস্টন ভিলা   লিভারপুল  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft