বৃহস্পতিবার ২৩ মে ২০২৪ ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
 

বাজার মূলধন হারিয়েছে ৬৪ হাজার কোটি টাকা    খালাস পেয়েছে ইভ্যালির রাসেল-শামীমা    ড. ইউনূসের জামিনের মেয়াদ বেড়েছে ৪ জুলাই পর্যন্ত    এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে ডিসেম্বরে, সময় ৫ ঘণ্টা    ফিলিস্তিনকে আয়ারল্যান্ড, স্পেন ও নরওয়ের স্বীকৃতিতে ইসরায়েলের ক্ষোভ     এমপি আনারের হত্যাকারীরা প্রায় চিহ্নিত: স্বরাষ্ট্রমন্ত্রী    এমপি আনার খুনের ‘হানিট্র্যাপ’ শিলাস্তি রহমান গ্রেপ্তার   
নটিংহ্যামকে হারিয়ে ইউরোপার আশা জিইয়ে রাখলো চেলসি
অনলাইন ডেস্ক:
প্রকাশ: সোমবার, ১৩ মে, ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: সোমবার, ১৩ মে, ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের সম্ভাবনা মৌসুমের মাঝপথেই হারিয়ে ফেলেছিলো চেলসি। তবে তাদের সর্বশেষ লড়াই এখন, আগামী মৌসুম যে কোনো একটি ইউরোপিয়ান লিগের জন্য যোগ্যতা অর্জন করা।

সে লক্ষ্যে চ্যাম্পিয়ন্স লিগের সম্ভাবনা একবারেই নেই। কারণ, চ্যাম্পিয়ন্স লিগ খেলতে হলে সেরা চারে থাকতে হবে। কিন্তু চেলসি তো সেরা ছয়েও নেই। সেরা ছয়ে থাকতে পারলে ইউরোপা লিগে খেলতে পারবে।

শনিবার রাতে নটিংহ্যাম ফরেস্টকে ৩-২ গোলে হারিয়ে সপ্তম স্থানে উঠে এসেছে চেলসি। তবে, ৬ নম্বরে থাকা নিউক্যাসল ইউনাইটেডের সঙ্গে চেলসির পয়েন্ট সমান ৫৭ করে। গোল ব্যবধানে এগিয়ে নিউক্যাসল। ৩৬টি করে ম্যাচ খেলেছে দুই দল।

লিগে বাকি এখনও দুই ম্যাচ। এই দুই ম্যাচে চেলসির চেষ্টা থাকবে ৬ষ্ঠ স্থান উদ্ধার করে ইউরোপা লিগে খেলার সুযোগ তৈরি করা। সে ক্ষেত্রে নিউ ক্যাসলকে হোঁচট খেতেই হবে। আপাতত সে সম্ভাবনা তৈরি হকে কি না সন্দেহ।

নটিংহ্যাম ফরেস্টের মাঠে খেলতে গিয়ে ম্যাচের ৮ মিনিটেই গোল করেন মাইখাইলো মাদ্রিক। কিন্তু ১৬ মিনিটেই সেই গোল পরিশোধ করে দেয় উইলি বলি। ১-১ গোলে প্রথমার্ধ শেষ হয়ে দ্বিতীয়ার্ধের অধিকাংশ সময় শেষ হয়ে যায়।

৭৪তম মিনিটে গিয়ে নটিংহ্যামকে এগিয়ে দেন কলাম হাডসন ওদোয়। পিছিয়ে পড়ে চেলসির যেন টনক নড়ে। যার ফলে ৮০তম মিনিটে রাহিম স্টার্লিং গোল করে ব্লুজদের সমতায় ফেরান। এর ২ মিনিট পরই নিকলাস জ্যাকসন গোল করে চেলসির জয় নিশ্চিত করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খেলাধুলা   ফুটবল   চেলসি  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft