বুধবার ২২ মে ২০২৪ ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
 

কোপা আমেরিকায় আর্জেন্টিনার শক্তিশালী দল ঘোষণা    রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক বৃহস্পতিবার    দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ ভোট গ্রহণ শেষ    ভোজ্যতেল আমদানি করবে সরকার     বাড়তে পারে দিন ও রাতের তাপমাত্রা     রাইসিকে শেষ বিদায় জানাতে লাখো মানুষে ঢল     মাঠের কর্মসূচিতে চোখ বিএনপির মিত্রদের   
বিয়ে না করেই দ্বিতীয়বার মা হচ্ছেন একতা কাপুর!
প্রকাশ: শনিবার, ১১ মে, ২০২৪, ৪:৫০ অপরাহ্ন


বলিউডের ডাকসাইটে প্রযোজক একতা কাপুর ব্যক্তিজীবনে অবিবাহিত হলেও এক সন্তানের জননী। সম্প্রতি গুজন উঠেছে বিয়ে না করেই দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য। 

ঘনিষ্ঠ এক সূত্রের খবর, একতা চেয়েছেন তার ছেলে রবি যাতে সঙ্গীর অভাববোধ না করে, তাই এই সিদ্ধান্ত। তিনি ও তার ভাই তুষার যেমন একে অপরের বিপদে-আপদে পাশে দাঁড়িয়েছেন। তেমনটাই হোক তাঁর ছেলের ক্ষেত্রেও। সেকারণেই ফের মা হওয়ার সিদ্ধান্ত তার।

ঘনিষ্ঠ মহলে একতা জানিয়েছেন, তিনি বিয়ে করবেন না। কিন্তু মা হয়ে সন্তানকে বড় করতে চান। সে কারণে সরোগেসির মাধ্যমে মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। ২০১৯ সালে সারোগেসির মাধ্যমে প্রথমবার মা হন একতা কাপূর। ছেলের নাম রেখেছেন রবি। ছেলের বয়স পাঁচ। 

এদিকে একতার ভাই তুষার কাপুরও বিয়ে করেননি। তিনিও সারোগেসির মাধ্যমে বাবা হয়েছেন। ভাইয়ের ছেলেকে লক্ষ্যকে ফুপু একতাই বড় করেছেন কোলে-পিঠে করে। এরপর ভাইয়ের দেখাদেখি তিনিও সারোগেসির মাধ্যমে মাতৃত্বে স্বাদ নেন। শোনা যাচ্ছে, সন্তানের সঙ্গীর অভাব দূর করতে দ্বিতীয় বারের মতো মা হতে চলেছেন তিনি। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft