বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ভোটগ্রহণ গণনা চলছে
প্রকাশ: বুধবার, ৮ মে, ২০২৪, ৫:৫৭ অপরাহ্ন

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ শেষ হয়েছে। এখন চলছে গণনার। বুধবার (৮ মে) বিকেল ৪টায় দেশের ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ শেষ হয়।  

এর আগে সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়। এ নির্বাচনের চেয়ারম্যান পদে ৫৬৫ জনসহ এক হাজার ৬১৯ জনের মতো প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদিন দুই কোটি ৮২ হাজার মানুষ ভোটাধিকার প্রয়োগের সুযোগ পেয়েছেন।

১৩৯ উপজেলার মধ্যে ২২টিতে ইভিএমে এবং বাকিগুলোতে ব্যালটে ভোট অনুষ্ঠিত হয়েছে। এদিন সকালে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা কিছুটা বাড়ে। ইসি সচিব মো. জাহাংগীর আলম জানান, কোথাও কোনো বড় ধরনের বিশৃঙ্খল ঘটনা ঘটেনি। দুই একটি ঘটনা যেখানে ঘটেছে আইনশৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থান নিয়েছে।

প্রথম ধাপে ১৫২ উপজেলায় তফসিল দিলেও নানা কারণে ভোট হচ্ছে ১৩৯টিতে। এ ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ২৮ জন প্রার্থী। এদের মধ্যে চেয়ারম্যান আট জন, সাধারণ ভাইস চেয়ারম্যান ১০ জন ও নারী ভাইস চেয়ারম্যান ১০ জন নির্বাচিত হয়েছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft