শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি জুটন চন্দ্র দাস
নিজস্ব প্রতিবেদক:
প্রকাশ: বুধবার, ৮ মে, ২০২৪, ২:২৭ অপরাহ্ন

বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতির পদ পেলেন  জুটন চন্দ্র দাস। সম্প্রতি বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের অনুমোদনক্রমে ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রাজিবুল ইসলাম (বাপ্পি) ও সাধারণ সম্পাদক সজল কুন্ডু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে জুটন চন্দ্র দাস ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের কার্যনির্বাহী সদস্য ছাড়াও ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। 

এছাড়া হাতিরঝিল থানা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী হিসেবে টপলিস্টে থাকলেও পরবর্তীতে দলীয় অন্তর্দ্বন্দের কারণে তাকে সহ-সভাপতির দায়িত্ব দেওয়া হয়। ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটে অধ্যয়নরত অবস্থায় জহির রায়হান ছাত্রাবাসের  ভারপ্রাপ্ত সভাপতি ও পরবর্তীতে সভাপতি ছিলেন। 

তিনি প্রায় দেড় যুগ যাবত বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। পরিচ্ছন্ন ইমেজ ও বিনয়ী স্বভাবের কারণে রাজনীতির অঙ্গনে জুটন চন্দ্র দাস সমধিক পরিচিত।  সুনামের সাথেই নিজের রাজনৈতিক ক্যারিয়ার এগিয়ে নিয়ে যাচ্ছেন জুটন চন্দ্র দাস। 

পদ্মা-মেঘনা ও ডাকাতিয়া নদী বিধৌত ইলিশের বাড়িখ্যাত চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার মুন্সীরহাটের বাচপাড় গ্রামের সম্ভ্রান্ত  মাঝি বাড়িতে ১ মার্চ জন্মগ্রহণ করেন জুটন চন্দ্র দাস। তিনি আওয়ামী পরিবারের সন্তান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  রাজনীতি   ছাত্রলীগ   ঢাকা মহানগর দক্ষিণ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft