শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বুধবার, ৮ মে, ২০২৪, ২:০২ অপরাহ্ন

পঞ্চগড় সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে দুই বাংলাদেশি নিহত হয়েছেন। পরে বিএসএফ দুই মরদেহ ভারতে নিয়ে গেছে। নিহতের স্বজন ও পুলিশ জানিয়েছে, তারকাটার বেড়া কেটে তারা ভারত থেকে অবৈধভাবে গরু আনতে গিয়েছিলেন।

নিহতরা হলেন- উপজেলার ব্রহ্মতোল গ্রামের কেতাব আলীর ছেলে ইয়াসিন আলী (২৩) ও একই উপজেলার সদর ইউনিয়নের মাগুরা গ্রামের জুনু মিয়ার ছেলে আব্দুল জলিল (২৪)।

আজ বুধবার সকালে উপজেলার রনচণ্ডি বিওপি আওতাধীন এলাকা সীমান্ত পিলার ৪৪৬/১৪ আর এর কাছে খয়খাটপাড়া দরগাসিং এলাকার ভারতীয় সীমান্তে ওই দুই জনের মরদেহ পড়ে থাকতে দেখা গেছে।  

এলাকাবাসী, পুলিশ ও বিজিবি জানিয়েছে, সকালে ওই এলাকায় দুই যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে বিজিবি ও পুলিশে খবর দেয়। তারা অবৈধভাবে গরু আনতে তারাকাটা কেটে ভারতের প্রবেশের চেষ্টা করছিল।

নিহতদের পরিবার ও প্রতিবেশীদের বরাত দিয়ে তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সুজয় কুমার বলেন, তারা ভারত থেকে অবৈধভাবে গরু আনতে গেলে বিএসএফ গুলি করে ও মরদেহ ভারতে নিয়ে যায়। 

পঞ্চগড় ১৮ বিজিবি অধিনায়ক লে. কর্নেল জুবায়েদ হাসান বলেন, ভারতের অভ্যন্তরে দুইজন বাংলাদেশী যুবক মারা গেছেন এমন খবর পেয়েছি। তবে এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি। বিষয়টি আমরা পর্যবেক্ষণ করছি। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  নিহত   বিএসএফ   বাংলাদেশি   







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft