শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
জনপ্রিয় অভিনেত্রী কনকলতা মারা গেছেন
প্রকাশ: মঙ্গলবার, ৭ মে, ২০২৪, ১:০১ অপরাহ্ন

মালায়ালম অভিনেত্রী কনকলতা আর নেই। গতকাল সোমবার তিরুবন্তপুরমে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

জানা গেছে, পারকিসন রোগে ভুগছিলেন অভিনেত্রী। স্মৃতিশক্তিও পেয়েছিল লোপ। ২০২১ থেকে এ দুটি অসুখে ভুগছিলেন কনক। কিছুদিন ধরে অভিনেত্রীর পরিস্থিতি আরও খারাপ হয়। বিষয়টি প্রকাশ্যে আসে অভিনেত্রীর বোন বিজয়াম্মা যখন এক সাক্ষাৎকারে পুরো বিষয়টি জানান। 

কনকলতার বোন বিজয়াম্মা জানান, ২০২১ সালের অগস্টে কনকলতার এই দুই রোগের লক্ষণ দেখা যায়। তখন থেকেই স্বাস্থ্যের অবনতি হচ্ছিল। কনকলতা অ্যাসোসিয়েশন অব মালয়ালম মুভি আর্টিস্টস, অ্যাসোসিয়েশন অব টেলিভিশন মিডিয়া আর্টিস্টস এবং ফিল্ম অ্যাকাডেমি থেকে চিকিৎসার জন্য আর্থিক সাহায্যও পেয়েছিলেন।

কনকলতার জন্ম ১৯৬০ সালে। স্কুল জীবন শেষ করেই অভিনয়ে পা রেখেছিলেন। শুরুটা হয়েছিল নাটকের মাধ্যমে। নাটকে হাত পাকিয়ে ১৯৮০ সালে নাম লেখান চলচ্চিত্রে। ‘চিল্লু’ ছবি মাধ্যমে প্রেক্ষাগৃহে প্রথম দেখা যায় তাকে। ক্যারিয়ারে ৩৫০টি ছবিতে কাজ করেছেন তিনি।

কনকলতা অভিনীত ছবিগুলোর মধ্যে করিলাকাতুপোল, কিংস সন, জাগার্তা, কিরেদাম, মাই সূর্যপুত্রিক, কৌরভার, আম্মা ইয়ে সত্যম, প্রথিরা কানমানি, থাচোলি ভার্গিস চেকাভার, স্ফটিকম উল্লেখযোগ্য। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft