বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
বিয়ে করতে যাচ্ছেন সেলেনা গোমেজ
অনলাইন ডেস্ক:
প্রকাশ: সোমবার, ৬ মে, ২০২৪, ৭:১৪ অপরাহ্ন

মার্কিন পপশিল্পী ও অভিনেত্রী সেলেনা গোমেজ। নানা সময় প্রেমের সম্পর্ক নিয়ে খবরের শিরোনাম হয়েছেন তিনি। আর প্রেম নয়, এবার বিয়ের কথা ভাবছেন এই শিল্পী। 

গত ডিসেম্বরে মার্কিন এই গায়িকা অফিসিয়ালি নিজের বর্তমান প্রেমের কথা সামনে আনেন। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে জানান তিনি এবং সংগীত প্রযোজক বেনি ব্লাঙ্কো সম্পর্কে আছেন। এবার তারা বিয়ে ও সন্তানের কথা চিন্তা করছেন। তাদের পারিবারিক সূত্র থেকে হলিউডভিত্তিক এই গণমাধ্যমটিতে এমনটাই নিশ্চিত করা হয়েছে।

গায়িকার পারিবারিক সূত্র জানায়, সেলেনা তাদের সম্পর্কটি সামনের দিকে আরও একধাপ এগিয়ে নিতে চাইছেন। তিনি বিয়ের বিষয়ে ভাবছেন, যা নিয়ে পারিবারিকভাবেও কথা হচ্ছে। দুই পরিবারের সম্পর্কও খুব ভালো। তারা নিয়মিত বিষয়টি নিয়ে আলোচনা করছেন। সেলেনা তার পরিবারকে জানিয়েছেন, তিনি তার ভালোবাসা খুঁজে পেয়েছেন। এরপরই আলোচনা পারিবারিকভাবে সামনে এগিয়ে নেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

এর আগে বহু তারকার সঙ্গে নাম জড়িয়ে সেলেনা ছিলেন আলোচনায়। তবে এবারের সম্পর্কটি নিয়ে তিনি শুরু থেকেই আলোচনা এড়িয়ে চলার চেষ্টা করছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  বিনোদন   হলিউড   সেলেনা গোমেজ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft