রোববার ১৯ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

১০ দিন ধরে চিকিৎসা সামগ্রী পাওয়া যাচ্ছে না গাজায়     তাপপ্রবাহ কমে আসতে পারে বৃষ্টি    রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মীসহ নিহত ২     টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে    ৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র   
১৩৯ রানের লক্ষ্য পেলো বাংলাদেশ
স্পোর্টস ডেস্ক:
প্রকাশ: রোববার, ৫ মে, ২০২৪, ৮:৩২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ৫ মে, ২০২৪, ৮:৩৪ অপরাহ্ন

স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ১৩৮ রানের সংগ্রহ পেয়েছে জিম্বাবুয়ে। রোববার (৫ মে) টস হেরে আগে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩৮ রান সংগ্রহ করে সফরকারীয়া। 

দলের পক্ষে ২৪ বলে সর্বোচ্চ ৪৫ রান করেছেন জোনাথন ক্যাম্পবেল। টাইগারদের পক্ষে ১৮ রানে ২ উইকেট শিকার তাসকিনের। 

টস হেরে ব্যাটিং পাওয়া জিম্বাবুয়ের দুই ওপেনার তাদিওয়ানাশে মারুমানি ও জয়লর্ড গাম্বি বেশ হাসফাস করতে থাকেন প্রথম থেকেই। কোনো উইকেট না হারিয়ে স্কোরবোর্ডে জিম্বাবুয়ে প্রথম তিন ওভারে যোগ করে ৭ রান। নিজের প্রথম ওভার বোলিংয়ে এসেই উইকেট পেয়েছেন তাসকিন আহমেদ। চতুর্থ ওভারের শেষ বলে মারুমানিকে এলবিডব্লুর ফাঁদে ফেলেন তাসকিন। 

পাওয়ার প্লে শেষ হতে না হতেই ধাক্কা খায় জিম্বাবুয়ে। অষ্টম ওভারের প্রথম বলে সাইফউদ্দিনকে তুলে মারতে যান গাম্বি। এজ হওয়া বল মিড অফে ধরেছেন শান্ত। জিম্বাবুয়ে অধিনায়ক ৮ বলে ৩ রান করে আউট হয়েছেন। দশম ওভারের  প্রথম বলে রিশাদ হোসেনকে কাভার দিয়ে উড়িয়ে মারতে যান রাজা। ডিপ এক্সট্রা কাভারে ডাইভ দিয়ে ক্যাচ ধরেন শান্ত।

দশম ওভারেই জোড়া ধাক্কা দিয়েছেন রিশাদ। একই ওভারের তৃতীয় বলে কাভার ড্রাইভ করতে যান ক্লাইভ মাদান্দে। এজ হওয়া বল স্লিপে ধরেন তানজিদ হাসান তামিম।

৪২ রান তুলতেই পঞ্চম উইকেট হারিয়ে ধুঁকতে থাকে জিম্বাবুয়ে। তবে সেখান থেকেই শুরু হয় জোনাথন ক্যাম্পবেল ও ব্রায়ান বেনেটের লড়াই। দুজনে মিলে যোগ করেন ৭৩ রান। এর মধ্যে ক্যাম্ববেল একাই করেন ৪৫ রান, তাও মাত্র ২৪ বলে। জিম্বাবুয়ের জার্সিতে অভিষেক টি-টোয়েন্টিতে এটাই সর্বোচ্চ ইনিংস। তার ব্যাট থেকে আসে ৪টি ও ৩টি ছক্কা।  শেষ পর্যন্ত জিম্বাবুয়ের সংগ্রহ দাঁড়ায় ১৩৮। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খেলাধুলা   ক্রিকেট   বাংলাদেশ ক্রিকেট দল  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft