রোববার ১৯ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

১০ দিন ধরে চিকিৎসা সামগ্রী পাওয়া যাচ্ছে না গাজায়     তাপপ্রবাহ কমে আসতে পারে বৃষ্টি    রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মীসহ নিহত ২     টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে    ৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র   
'ছাদ থেকে ফেলে এক নারীকে হত্যা করেছিলাম'
প্রকাশ: শনিবার, ৪ মে, ২০২৪, ৪:৫২ অপরাহ্ন

জীবনের চরম সংকটের গল্পও অকপটে বলতে পারেন শাহরুখ খান। একাধিকবার ভরা আসরে নিজের দারিদ্র নিয়ে কথা বলেছেন। একবার নিজে মুখে শাহরুখ জানিয়েছিলেন একটি হত্যাকাণ্ডের ঘটনা।

‘কভি খুশি কভি গাম’ ছবির শুটিং চলছিল তখন। বিদেশের এক সাংবাদিক এসেছিলেন শাহরুখের সাক্ষাৎকার নিতে। সেখানেই কিং খান বলছিলেন, “আমি এক মহিলাকে মেরে ফেলেছিলাম। তাকে কার্নিশে বসিয়ে বলেছিলাম, আমাকে তুমি ক্ষমা করো, আমি তোমাকে এখন মেরে ফেলব। বলেই তাকে ছাদ থেকে ফেলে দিলাম আমি।”

তবে এটি শাহরুখের জীবনের গল্প না। সিনেমার গল্প। ‘বাজিগর’ ছবির দৃশ্যের কথা বলছিলেন শাহরুখ। এই দৃশ্যটি দেখার সময় দর্শকাসনে বসা প্রত্যেক দর্শক আঁতকে উঠেছিলেন। রাতারাতি হিট করেছিল ‘বাজিগর’। হিরো-রূপী ভিলেন শাহরুখকে দেখে মনে যেমন মায়া জন্মেছিল, তেমনই রাগও হয়েছিল।

‘বাজিগর’ ছবিতে শিল্পা শেঠিকে ছাদ থেকে ফেলে খুন করেছিল শাহরুখ অভিনীত অজয় শর্মা চরিত্রটি। শাহরুখ বলেছিলেন, “আমি পচা হিরোর চরিত্রে অভিনয় দিয়ে শুরু করি। পাশের বাড়ির ছেলে হয়ে উঠি তারপরই। রোমান্টিকতার এক উদাহরণ তৈরি করলাম।”

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft