বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
এমএলএসের মাসসেরা ফুটবলার মেসি
স্পোর্টস ডেস্ক:
প্রকাশ: শুক্রবার, ৩ মে, ২০২৪, ৪:০৫ অপরাহ্ন

প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগে (এমএলএসে) মাসসেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন লিওনেল মেসি। ইনজুরি থেকে ফিরে গত এপ্রিল মাস জুড়ে দারুণ পারফর্ম করায় এই স্বীকৃতি পেয়েছেন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকা।

হ্যামস্ট্রিং চোটে পড়ে ইন্টার মিয়ামির হয়ে ৫টি ম্যাচ খেলতে পারেননি মেসি। এরপর গত ৬ এপ্রিল দলে ফিরেই গোল উৎসবে মেতেছেন মিয়ামির আর্জেন্টাইন তারকা।

গেল এপ্রিল মাসে ৪ ম্যাচে ৬ গোল করেছেন মেসি। সঙ্গে ৪টি অ্যাসিস্টও রয়েছে ৩৬ বছর বয়সী এই আর্জেন্টাইনের। যে কারণে এই মাসের সেরা ফুটবলারের স্বীকৃতি পেয়েছেন মেসি।

মেসি দলের ফেরার জয়ে ফিরেছে মিয়ামি। টানা ৪ ম্যাচে অপরাজিত মিয়ামি বর্তমানে লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে আছে। ইস্টার্ন কনফারেন্সের টেবিলে শীর্ষে মিয়ামির পয়েন্ট ১১ ম্যাচে ২১।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খেলাধুলা   ফুটবল   এমএলএস   মেসি  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft