শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র    ৬ জুন বাজেট দেব, বাস্তবায়নও করব: প্রধানমন্ত্রী    আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস     রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে নিহত ২    কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫    
রাজধানীতে অতিরিক্ত গরমে এক ব্যক্তির মৃত্যু
প্রকাশ: মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ২:৫৮ অপরাহ্ন

রাজধানী ঢাকাসহ সারাদেশে চলছে তীব্র দাবদাহ। এতে অসুস্থ হয়ে পড়ছেন অনেকে। এবার রাজধানীর ওয়ারীর গুলিস্তান টোল প্লাজার কাছে আলমগীর সিকদার (৫৬) নামের এক পথচারী তীব্র গরমের কারণে অসুস্থ হয়ে মারা গেছেন। তিনি প্রিন্টিং প্রেসে বাইন্ডিংয়ের কাজ করতেন।

মঙ্গলবার সকাল ১০টার দিকে এ ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে সকাল পৌনে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নীরিক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন। 

ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে হিটস্ট্রোকে তার মৃত্যু হতে পারে। ঘটনাস্থলের আশপাশের লোকজনের বরাত দিয়ে তিনি বলেন, লোকটি বাসা থেকে কাজে বের হন। গুলিস্তান টোল প্লাজায় গাড়ি থেকে নেমে হেঁটে যাচ্ছিলেন। সে সময় তিনি হেলে পড়েন আশেপাশের লোকজন তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 
এসআই আরো বলেন, পরিবারের লিখিত আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মৃতের ছোট ভাই রবিউল আলম বলেন, তার ভাই  প্রিন্টিং প্রেসে বাইন্ডিংয়ের কাজ করত সকালে বাসা থেকে কাজে বের হয়েছিল পরে খবর পেয়ে ঢামেক হাসপাতালে এসে তাকে মৃত অবস্থায় দেখতে পাই। মৃত আলমগীর ঢাকার দক্ষিণ কাজলা নয়া নগর যাত্রাবাড়ীর স্থায়ী বাসিন্দা। তার বাবার নাম জমির সিকদার। তিন ছেলে এক মেয়ের জনক তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft