শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র    ৬ জুন বাজেট দেব, বাস্তবায়নও করব: প্রধানমন্ত্রী    আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস     রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে নিহত ২    কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫    
শরিফুল রাজকে নিজের রাজা বানাতে চাই: মন্দিরা
প্রকাশ: রোববার, ২১ এপ্রিল, ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

৪০০ বছর আগে গল্প নিয়ে সিনেমা বানিয়েছেন গিয়াস উদ্দিন সেলিম। ঈদে মুক্তিপ্রাপ্ত এ ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন শরিফুল রাজ। অন্যদিকে অভিষিক্ত নায়িকা মন্দিরা চক্রবর্তীকে বলা হচ্ছে ঢালিউডের সেরা সংযোজন। 

ছবিটি নিয়ে কথা বলতে বিভিন্ন অনুস্থানে একসঙ্গে দেখা যাচ্ছে মন্দিরা রাজকে। দুজনে কথা বলছেন, হাসছেন, খুনসুটি করছেন। এরকম এক পরিবেশে রাজকে নিজের রাজা বানাতে চাইলেন মন্দিরা।

এক প্রশ্নের জবাবে নায়িকা মন্দিরা বলেন, তখনকার সময় আমি অবশ্যই কোনো রানি থাকতাম। রানির ট্রিট পেতাম। তখন কোন রাজার সঙ্গে বিয়ে হতো, সেটা বলতে পারব না। অবশ্যই আমি রাজকেই বানাতাম; কারণ, আপাতত “কাজলরেখা”য় সে–ই আমার রাজা। তো আমি তাকেই বানাতাম।

মন্দিরা আরো বলেন, আমি সেলিম ভাইয়ের সঙ্গে একটা প্রজেক্ট করেছিলাম। তারপর কাজলরেখার সঙ্গে আমার মিল খুঁজে পেয়েছেন তিনি। সেলিম ভাইয়ের সবকিছুই ভালো, শুধু রেগে গেলে কেমন কেমন করেন। রাজ যখন প্রথম আমাকে দেখেছিল সেলিম ভাইয়ের অফিসে, তখন ভাইকে হঠাৎ করে রাজ বলে, আপনি তো রাশমিকাকে নিয়ে আসছেন। ও তো রাশমিকার মতো দেখতে। 

রাজ-মন্দিরা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন সাদিয়া আয়মান, খায়রুল বাশার, রাফিয়াত রশিদ মিথিলা, ইরেশ যাকের প্রমুখ। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft