শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মীসহ নিহত ২     টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে    ৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র    ৬ জুন বাজেট দেব, বাস্তবায়নও করব: প্রধানমন্ত্রী    আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস    
২০২৬ পর্যন্ত জার্মানির দায়িত্বেই থাকছেন নাগেলসমান
প্রকাশ: শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৪:৫৯ অপরাহ্ন

ফুটবলাঙ্গনে গুঞ্জন ভাসছিল, ইউরো চ্যাম্পিয়নশিপের পরই জার্মানির দায়িত্ব ছাড়বেন ইয়ুলিয়ান নাগেলসমান। আবারও ফিরবেন ক্লাব ফুটবলে। কিন্তু না, তা আর হচ্ছে না। জার্মানি জাতীয় ফুটবলের দলের দায়িত্বেই থাকছেন ৩৬ বছর বয়সী এই কোচ।

২০২৬ সাল পর্যন্ত এই কোচের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছে জার্মান ফুটবল অ্যাসোসিয়েশন।
চুক্তি বাড়িয়ে নাগেলসমান বলেছেন,'এই সিদ্ধান্ত হৃদয় থেকে এসেছে। জাতীয় দলের কোচের দায়িত্ব পালন করা অনেক গর্বের। সবাই মিলে এখন ইউরোতে সাফল্য পেতে চাই।

কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল, আবারও বায়ার্ন মিউনিখে ফিরতে পারেন নাগেলসমান। মৌসুম শেষেই বায়ার্ন ছাড়তে যাওয়া থমাস টুখেলের জায়গায় নাগেলসমানের নাম জোরালভাবে শোনা যাচ্ছিল কিন্তু সেটা আর হচ্ছে না।

২০২৩ সালের সেপ্টেম্বরে জার্মানির দায়িত্ব নেন নাগেলসমান। মাঠের ফুটবলে ধুকতে থাকা জার্মানি তার অধীনে ছয় ম্যাচে জিতেছে তিনটিতে, হেরেছে দুইটিতে ড্র করেছ একটি ম্যাচে।

নাগেলসমানের চ্যালেঞ্জ এখন ঘরের মাঠে হতে যাওয়া ইউরো চ্যাম্পিয়নশিপ। এরপর ২০২৬ বিশ্বকাপেও তার অধীনে খেলবে চারবারের চ্যাম্পিয়নরা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft