শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
যার ছবি দিয়ে নববর্ষের শুভেচ্ছা জানালেন বুবলী
প্রকাশ: রোববার, ১৪ এপ্রিল, ২০২৪, ৫:৩৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ১৪ এপ্রিল, ২০২৪, ৫:৪১ অপরাহ্ন

পয়লা বৈশাখের সকাল থেকে শুরু হয়ে গেছে বর্ষবরণের উৎসব। শোবিজ তারকারাও নিজের মতো করে দিনটি পালন করছেন। সেইসঙ্গে সামাজিক মাধ্যমে প্রকাশ নিজেদের অনুভূতি। অনুসারীদের জানাচ্ছেন শুভেচ্ছা। ঢালিউড অভিনেত্রী শবনম বুবলীও রয়েছেন এ তালিকায়।

রোববার পয়লা বৈশাখের শুভেচ্ছা জানাতে সন্তানের ছবি বেছে নিয়েছেন বুবলী। পুত্র বীরের কয়েকটি ছবি নিজের ফেসবুকে প্রকাশ করেছেন তিনি। ছেলেকে বাপজান সম্বোধন করে ক্যাপশনে লিখেছেন, বাংলা নববর্ষের শুভেচ্ছা। 

এই ঈদে দুটি ছবি মুক্তি পেয়েছে বুবলীর। একট হচ্ছে ‘দেয়ালের দেশ’। এতে বুবলীর বিপরীতে আছেন শরিফুল রাজ। আরও অভিনয় করেছেন জিনাত সানু স্বাগতা, শাহাদাত হোসেন, আজিজুল হাকিম, সমাপ্তি মাশুক, সাবেরী আলম প্রমুখ। ছবিটি নির্মাণ করেছেন মিশুক মনি।

মুক্তিপ্রাপ্ত অন্য ছবিটি হচ্ছে ‘মায়া: দ্য লাভ’। এতে তিন নায়কের বিপরীতে অভিনয় করছেন বুবলী। তার বিপরীতে আছেন সাইমন, আনিসুর রহমান মিলন ও জিয়াউল রোশান। চলচ্চিত্রটি নির্মাণ করছেন জসিম উদ্দিন জাকির।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft