বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
খন্দকার মোশাররফকে দেখতে গেলেন মির্জা আব্বাস
প্রকাশ: শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪, ৭:৩৯ অপরাহ্ন

দীর্ঘ সময় ধরে অসুস্থ বিএনপির স্থায়ী কমিটির সদস্য এবং সাবেক স্বাস্থ্যমন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনকে দেখতে গিয়েছেন দলটির অন্যতম শীর্ষ নেতা মির্জা আব্বাস। দলের মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আজ  শুক্রবার (১২ এপ্রিল) বেলা ৩টায় ড. খন্দকার মোশাররফ হোসেনের গুলশান বাসভবনে যান বিএনপির স্থায়ী কমিটি সদস্য মির্জা আব্বাস। 

এসময় তার শারীরিক অবস্থাসহ সার্বিক খোঁজখবর নেন তিনি।

২০২৩ সালের ১৭ জুন দলীয় পদযাত্রায় অংশ নিয়ে অসুস্থ হয়ে পড়েন ড. খন্দকার মোশাররফ হোসেন। ফলশ্রুতিতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন তিনি। পরে সেখানকার চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ২৭ জুন সিঙ্গাপুর যান সাবেক স্বাস্থ্যমন্ত্রী।

দেশটির ন্যাশনাল ইউনিভার্সিটি হসপিটালে ভর্তি হয়ে মস্তিষ্কে রেডিও থেরাপি নেন ড. খন্দকার মোশাররফ হোসেন। এরপর সেখানে দীর্ঘদিন চিকিৎসা শেষে গত বছরের ৫ সেপ্টেম্বর দেশে ফেরেন তিনি। সেবার প্রায় আড়াই মাস সিঙ্গাপুরে থেকে চিকিৎসা নেন বিএনপির বর্ষিয়ান নেতা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft