শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ঈদ মাতাতে আসছে ‘নোলক’
প্রকাশ: বুধবার, ১০ এপ্রিল, ২০২৪, ৬:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বুধবার, ১০ এপ্রিল, ২০২৪, ৬:০৫ অপরাহ্ন

দরজায় কড়া নাড়ছে ঈদ। বড় ও ছোট পর্দায় মন মাতানো সব সিনেমা দেখানো হয় এই উৎসবকে কেন্দ্র করে। সেই ধারাবাহিকতায় ঈদের দিনই প্রচার হতে চলেছে জনপ্রিয় জুটি শাকিব খান ও ইয়ামিন হক ববি অভিনীত সিনেমা ‘নোলক’। দুপুর ১টায় দীপ্ত টিভিতে হবে ‘নোলক’-এর ওয়ার্ল্ড প্রিমিয়ার।

সাকিব সনেট পরিচালিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, তারিক আনাম খান, রজতাভ দত্ত, নিমা রহমান প্রমুখ।

নির্মাতা বলেন, ‘আমার ছবিটি সিনেমা হলে সুপারহিট। এরপর আমরা বিভিন্ন দেশে পুরস্কার ও প্রশংসা পেয়েছি। কিন্তু অনেকেই তো ছবিটি দেখতে পাননি। তাই এবার টিভিতে দেখানোর ব্যবস্থা করছি। যাতে নোলক আরও বেশি মানুষের কাছে পৌঁছতে পারে।’

সিনেমার কাহিনিতে দেখা যায়, দু’ভাই গ্রামে বাস করেন। পারিবারিক সূত্রে তারা অনেক সম্পদের মালিক। কিন্তু দুই ভাইয়ের হাতে তেমন কোনো কাজ নেই। তারা একে অপরকে খুব ভালোবাসেন। এমনকি পরামর্শ দেওয়ার জন্য দুজন উপদেষ্টাও আছেন। বড় ভাইয়ের ছেলে সব সময় বন্ধুদের নিয়ে হৈ-হুল্লোড় করে সময় কাটান। অন্যদিকে ছোট ভাইয়ের মেয়েও বান্ধবীদের নিয়ে ব্যস্ত দিন পার করেন। দুই ভাইয়ের সন্তানদের মধ্যে কথার লড়াই ও ঝগড়াঝাটি লেগেই থাকে। কিন্তু পারিবারিক বৈরিতা এই দুজনকে কাছে টেনে আনে। সন্তানদের সম্পর্ককে কেন্দ্র করেও বাড়তে থাকে দুই ভাইয়ের দূরত্ব। এর মধ্য দিয়েই ছবিটির গল্প এগিয়ে যায়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft