বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
ফোডেনের হ্যাটট্রিকে সিটির বড় জয়
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪, ৪:৪২ অপরাহ্ন

আর্লিং হালান্ড নেই। নেই কেভিন ডি ব্রুইনা। প্রতিপক্ষ অ্যাস্টন ভিলাও নেহাত হেলাফেলার দল নয়। চলতি মৌসুমে ৪র্থ স্থানে আছে তারা। সেই দলের বিপক্ষেই কি না দুর্দান্ত ফুটবল শৈলী উপহার দিল ম্যানচেস্টার সিটি। পেপ গার্দিওলার দল কেন ইপিএলে সেরা সেটারই প্রমাণ দেখা গেল কাল। রাতের অন্য ম্যাচে হোম ম্যাচে জয় তুলে নিয়ে ইপিএলের পয়েন্ট টেবিলের শীর্ষে আর্সেনাল। 

ফিল ফোডেনকে নিয়ে বারতি কিছু স্বপ্ন দেখতেই পারে ইংল্যান্ড। উইঙ্গার হিসেবে দারুণ সফল এই তারকাকে গতকাল পেপ গার্দিওলা খেলিয়েছেন নাম্বার টেন পজিশনে। জ্যাক গ্রিলিশ এবং জেরেমি ডোকুকে দুই পাশে রেখে, হুলিয়ান আলভারেজকে খেলানো হয় সামনে। আর ঠিক নিচেই খেলেছেন ফিল ফোডেন। মিডফিল্ডার হয়েও গতকাল করেছেন হ্যাটট্রিক। 

ম্যাচের ১১ মিনিটে ডিফেন্সিভ মিডফিল্ডার রদ্রির গোলে সিটি এগিয়ে যায়। ৯ মিনিট পর সমতায় ফেরে ভিলা। ২০ মিনিটে গোল করেন জন ডুরান। সমতায় ফেরা গোলটাই যেন তাঁতিয়ে দিয়েছে ফোডেনকে। প্রথমার্ধের যোগ করা সময়ে করেছেন এক গোল। এরপর দ্বিতীয়ার্ধে করেছেন আরও দুই গোল। প্রিমিয়ার লিগে এটি তার তৃতীয় হ্যাটট্রিক। চলতি মৌসুমে একমাত্র খেলোয়াড় হিসেবে একাধিক হ্যাটট্রিক করলেন এই ইংলিশ তারকা। এর আগে ব্রেন্টফোর্ডের বিপক্ষে হ্যাটট্রিক ছিল তার।

প্রথমার্ধের যোগ করা সময়ে ফ্রি–কিক থেকে গোল করেন ফোডেন। ৬২ মিনিটে ফোডেনের দ্বিতীয় গোলের দারুণ সুযোগ করে দেন রদ্রি। ফর্মের তুঙ্গে থাকা ফোডেন করেন নিজের দ্বিতীয় গোল। ৭ মিনিট পরই ২৫ গজ দূর থেকে নেওয়া দুর্দান্ত শটে হ্যাটট্রিক তুলে নেন ফোডেন। আর তাতেই নিশ্চিত হয় সিটিজেন্সদের বড় জয়। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft