বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
হ্যাটট্রিক করলেন রোনালদো, আল নাসরের ৮ গোল
প্রকাশ: বুধবার, ৩ এপ্রিল, ২০২৪, ১:২৫ অপরাহ্ন

তিনদিনের ব্যবধানে আবারও গতকাল মঙ্গলবার রাতে ফের হ্যাটট্রিক করেন গোলমেশিনখ্যাত পর্তুগিজ তারকা। তার হ্যাটট্রিকের রাতে সৌদি প্রো লিগে আবাকে ৮-০ গোলে উড়িয়ে দিয়েছে আল নাসর। ফুটবল ক্যারিয়ারে এটি রোনালদোর ৬৫তম হ্যাটট্রিক।

এর আগে গত শনিবার রাতে আল তাইয়ের বিপক্ষে হ্যাটট্রিক করেছিলেন রোনালদো। ওই ম্যাচে আল তাইকে ৫-০ গোলে হারিয়েছে আল নাসর।

শনিবারের ম্যাচে রোনালদো তিনটি গোলই করেছিলেন দ্বিতীয়ার্ধে। কিন্তু গতকাল ছিল তার উল্টো। এই রাতে সবগুলো গোলই আল নাসর তারকা করেছেন প্রথমার্ধে। রোনালদো গোল করেন ম্যাচের ১১, ২১ ও ৪২ মিনিটে।

প্রথম দুটি গোল ফ্রি কিক থেকে দারুণ শটে আদায় করে নেন রোনালদো। বিরতিতে যাওয়ার ৩ মিনিট আগে হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি। সৌদি প্রো লিগে সর্বোচ্চ ২৯ গোল করেন রোনালদো।

রোনালদো ছাড়া এই ম্যাচে জোড়া গোল করেন আব্দুল আজিজ সৌদ আল আলিয়া। তিনি গোল দুটি করেন ম্যাচের ৬৩ ও ৮৬ মিনিটে।

বাকি ৩ গোল করেন সাদিও মানে (৩৩ মিনিটে), আব্দুল মজিদ আল সুলাইহিম (৪৪ মিনিটে) ও আব্দুল রহমান গারিব (৫১ মিনিটে)।

রোমাঞ্চকর এই জয়ের রাতেও সৌদি প্রো লিগের পয়েন্ট তালিকার শীর্ষে থাকা আল হিলাল থেকে ১২ পয়েন্ট পিছিয়ে আছে আল নাসর। ২৬ ম্যাচে তাদের পয়েন্ট ৬২। আর সমান ম্যাচে আল হিলালের পয়েন্ট ৭৪।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft