বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
মুস্তাফিজদের হারের পর যা বললেন ধোনির স্ত্রী
প্রকাশ: মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪, ১২:১১ অপরাহ্ন

 
টানা দুই জয়ের পর প্রথমবার হারের স্বাদ পেয়েছে চেন্নাই সুপার কিংস। নিজেদের সর্বশেষ ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ২০ রানে হেরে গেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। এক হারে পয়েন্ট টেবিলেও তিনে নেমে গেছে ধোনি-মুস্তাফিজরা।

গত রোববার বিশাখাপত্তনমে দিল্লির বিরুদ্ধে দলকে জেতাতে পারেননি ঠিকই। কিন্তু মহেন্দ্র সিংহ ধোনির ব্যাটিং দেখে মন ভরে গিয়েছে আপামর ক্রিকেটপ্রেমীর। 

ব্যাট করতে নেমে চার-ছক্কার ফুলঝুরিতে বুড়ো হাড়ে ভেলকি দেখালেন যেন। যদিও জয়টা আসেনি শেষ পর্যন্ত। তবে দারুণ ব্যাটিংয়ে ভারতীয় সমর্থকদের মন জিতলেন আবারও। দিল্লির তোলা ১৯১ রানের জবাবে ধোনির চেন্নাই থেমেছে ১৭১ রানে। ১৬ বলে করেছেন ৩৭ রান করেছেন ধোনি। 

ধোনির ইনিংস দেখে মন ভরে গিয়েছে স্ত্রী সাক্ষী ধোনিরও। ম্যাচের পর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টও করেছেন তিনি। ম্যাচের পর ধোনি পান ‘ইলেকট্রিক স্ট্রাইকার অফ দ্য ম্যাচ’ পুরস্কার। সেই ছবি পোস্ট করে ইনস্টাগ্রাম স্টোরিতে সাক্ষী লিখেছেন, ‘হাই ধোনি! বুঝতে পারিনি যে আমরা ম্যাচটা হেরে গিয়েছি।’ 

ম্যাচ শেষে রুতুরাজ বলেন, ‘আমার মনে হয় রাচিন প্রত্যাশা অনুযায়ী খেলতে পারেনি। প্রথম দুই ম্যাচে ও ভালো শুরু দিয়েছিল। কিন্তু এই ম্যাচে পারেনি।’ রান তাড়া করতে নেমে ১২ বল খেলে ২ রান করে আউট হয়েছেন রাচিন। ফলে প্রথম ৩ ওভারে মাত্র ৭ রান করে চেন্নাই। রুতুরাজ নিজেও মাত্র দু’বল খেলে ১ রান করে আউট হয়ে যান। কিন্তু রাচিন বেশি বল খেলায় হয়তো তাকে দায়ী করেছেন রুতুরাজ।

প্রথমে ব্যাট করে দিল্লি ১৯১ রান করলেও বোলারদের খেলায় খুশি রুতুরাজ। তিনি বলেন, ‘পাওয়ার প্লে-তে ওরা যে ভাবে শুরু করেছিল তার পরে দিল্লিকে ১৯১ রানে আটকাতে পেরে আমি খুশি, প্রথম ইনিংসে ব্যাটিং অনেক সহজ ছিল। 

কিন্তু দ্বিতীয় ইনিংসে পিচে বল পড়ে সুইং একটু বেশি হচ্ছিল। তাই আমাদের খেলতে সমস্যা হচ্ছিল। তার পরেও আমরা লড়াই করেছি। কিন্তু শেষে অনেক বেশি রান দরকার হয়ে পড়েছিল। প্রথম দিকে ভাল খেলতে পারলে হয়তো জিতে জেতাম।’

প্রথমে ব্যাট করে দিল্লি ১৯১ রানের বড় পুঁজি গড়লেও বোলারদের পারফরম্যান্সে খুশি রুতুরাজ। তিনি বলেন, ‘পাওয়ার প্লে-তে ওরা যেভাবে শুরু করেছিল তারপর দিল্লিকে ১৯১ রানে আটকাতে পেরে আমি খুশি, প্রথম ইনিংসে ব্যাটিং অনেক সহজ ছিল। 

কিন্তু দ্বিতীয় ইনিংসে পিচে বল পড়ে সুইং একটু বেশি হচ্ছিল। তাই আমাদের খেলতে সমস্যা হচ্ছিল। তার পরেও আমরা লড়াই করেছি। কিন্তু শেষে অনেক বেশি রান দরকার হয়ে পড়েছিল। প্রথম দিকে ভালো খেলতে পারলে হয়তো জিতে জেতাম।’

চেন্নাইয়ের বিপক্ষে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯১ রান করে দিল্লি। ঋষভ পন্ত ৩২ বলে ৫১ রানের ইনিংস খেলেন। ৩৫ বলে ৫২ রান করেন ডেভিড ওয়ার্নার। জবাবে ৬ উইকেটে ১৭১ রানে চেন্নাই সুপার কিংসের ইনিংস শেষ হয়ে যায়। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft