বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
গ্যারেজের আগুনে পুড়ল ১৪ এসি বাস
প্রকাশ: সোমবার, ১ এপ্রিল, ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

১৪টি বাস পুড়িয়ে নিয়ন্ত্রণে এসেছে ডেমরার আগুন। এ ঘটনায় লন্ডন এক্সপ্রেসের বাসগুলো পুড়ে ছাই হয়ে গেছে। 

সোমবার (১ এপ্রিল) রাত ৯টা ৪৮ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। বিষয়টি নিশ্চিত করেছে ফায়ার সার্ভিসের মিডিয়া বিভাগ।

ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়েছে, আগুনের ঘটনায় ছয়টি ইউনিট ঘটনাস্থলে ছুটে যায়। তার মধ্যে ৫টি ইউনিটের চেষ্টায় ৯টা ৪৮ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

এর আগে অগ্নিকাণ্ডের খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট। সে সময় ফায়ার সার্ভিস জানিয়েছিল, ডেমরার কোনাপাড়া ধার্মিকপাড়া এলাকায় গ্যারেজে দাঁড় করিয়ে রাখা কয়েকটি বাসে এই অগ্নিকাণ্ড ঘটেছে। 

খবর পাওয়ার পর ৮টা ৫৯ মিনিটে তাদের ৫টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করেছে। আরও একটি ইউনিট ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছে। 

রাস্তায় জ্যাম থাকায় ঘটনাস্থলে পৌঁছাতে দেরি হচ্ছে। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত হতাহত ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে পারেনি ফায়ার সার্ভিস। 

উল্লেখ্য, গত ২৪ মার্চ রাজধানীর বনানীর কড়াইল বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে। এরপর ফায়ার সার্ভিসের আটটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে হতাহতের কোনো খবর পাওয়া না গেলেও বস্তির শতশত ঘর পুড়ে যায়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft