বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
রদ্রিগোর জোড়া গোলে রিয়ালের জয়
প্রকাশ: সোমবার, ১ এপ্রিল, ২০২৪, ২:৫৩ অপরাহ্ন

গতকাল রোববার রাতে স্প্যানিশ লা লিগায় অ্যাথলেটিক ক্লাবকে ২-০ গোলে হারিয়েছে লজ ব্লাঙ্কোজরা। এই জয়ে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরও মজবুত করলো কার্লো আনচেলত্তির শিষ্যরা।

৩০ ম্যাচ শেষে রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৭৫। সমান সংখ্যক ম্যাচে ৬৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে বার্সেলোনা। অর্থ্যাৎ বার্সার চেয়ে ৮ পয়েন্ট এগিয়ে রিয়াল। মৌসুমের শুরুতে চমক সৃষ্টি করা জিরোনার পয়েন্ট ৩০ ম্যাচে ৬৫। ৩০ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে অ্যাথলেটিক বিলবাও।

ম্যাচের পর জোড়া গোলদাতা রদ্রিগো বলেন, `আমার জন্য এটা ছিল বিশেষ একটি দিন। রিয়ালের এই জার্সি পরে গোল করা সব সময়ই আমার জন্য খুব গুরুত্বপূর্ণ। এই জয়ে অবদান রাখতে পেরে আমি খুব খুশি।‘

তিনি আরও বলেন, `প্রথম গোলের ম্যুভমেন্টটা ছিল আমি যেমনটা পছন্দ করি তেমন। আমি বল নিয়ে ভেতরে চলে আসা পছন্দ করি এবং এরপর গোলে শট নিই। এভাবে আরও অনেক গোল করতে চাই। লা লিগার এখন একেবারে শেষ সময়ে চলে এসেছি আমরা। এ সময় জয় এবং পূর্ণ পয়েন্ট খুব দরকার। তাহলেই শিরোপা জয়ের আরও কাছে চলে যেতে পারবো।‘

ম্যাচের ৮ম মিনিটে প্রথম গোল করেন রদ্রিগো। বাম পাশে একেবারে কর্ণারের কাছে বল রিসিভ করেন তিনি। এরপর দ্রুতগতিতে বল নিয়ে এগিয়ে আসেন বক্সে। অ্যাথলেটিকোর ডিফেন্স তাকে কোনোভাবেই রুখতে পারেনি। দারুণ এক শটে বিলবাওয়ের জালে বলটি জড়িয়ে দেন তিনি। ৭৩তম মিনিটে জুদ বেলিংহ্যাম কাউন্টার অ্যাটাক থেকে বল নিয়ে এগিয়ে এসে পাস দেন রদ্রিগোকে। সেটিই আবার অ্যাথলেটিক ক্লাবের জালে জড়িয়ে দেন রদ্রিগো।

এই হারের ফলে আগামী বছর চ্যাম্পিয়ন্স লিগ খেলার স্বপ্নের পথে একটা হোঁচট খেলো অ্যাথলেটিক ক্লাব। চতুর্থ থাকে থাকলেও অ্যাটলেটিকো মাদ্রিদের চেয়ে মাত্র ১ পয়েন্ট এগিয়ে তারা। আজ ভিয়ারিয়ালের বিপক্ষে জিতলেই চতুর্থ স্থানে উঠে আসবে অ্যাথলেটিকো মাদ্রিদ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft