বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
রাজের ‘ওমর’ সিনেমায় মান্না!
প্রকাশ: সোমবার, ১ এপ্রিল, ২০২৪, ৮:০০ পূর্বাহ্ন


এবারের ঈদটা যেন শরিফুল রাজের। তিনটি ছবি মুক্তি পাচ্ছে তার। এর একটি ‘ওমর’। এ সিনেমায় আবার জাদরেল অভিনেতাদের ছড়াছড়ি। তাদের সঙ্গে যুক্ত হলো প্রয়াত ঢালিউড সুপারস্টার মান্না ও জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের নাম। 

নড়েচড়ে উঠলেও এটাই সত্যি। কেননা ‘ওমর’ সিনেমার সদ্যপ্রকাশিত পোস্টারে জানানো হয়েছে ছবিটি উৎসর্গ করা হয়েছে কথাসাহিত্যিক ও নির্মাতা হুমায়ূন আহমেদ এবং চিত্রনায়ক ও প্রযোজক আসলাম তালুকদার মান্নাকে।

‘ওমর’-এর পোস্টারটি আলাদাভাবে নজরে পড়ার মতো। কেননা একই সঙ্গে ৭ অভিনেতা অর্থাৎ শরিফুল রাজ, নাসির উদ্দিন খান, শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু, এরফান মৃধা শিবলু, আবু হুরায়রা তানভীর ও নাফিস আহমেদকে দেখলে কিছুক্ষণ তাকিয়ে থাকা অস্বাভাবিক না। 

ছবিটি মান্না ও হুমায়ূন আহমেদকে উৎসর্গের কারণ হিসেবে নির্মাতা রাজ মোস্তফা কামাল রাজ বলেন, ‘এই দুজন মানুষকে ছবিটি উৎসর্গ করার মূল কারণ, তাদের প্রতি আমার শ্রদ্ধা ও ভালোবাসা নিবেদন করা। হুমায়ূন আহমেদ আমার সবচেয়ে প্রিয় লেখক। ওনার লেখা এবং নির্মাণ আমাকে অনেক ইন্সপায়ার করেছে। আর নায়ক মান্না আমার অনেক প্রিয়, এমনকি আমার সিনেমার নায়ক শরিফুল রাজেরও প্রিয়। কেন এতো প্রিয়, জানতে হলে সিনেমা হলে গিয়ে দেখতে হবে।’

‘ওমরে’র প্রযোজক খোরশেদ আলম। এটি নির্মাণ করা হবে মাস্টার কমিউনিকেশনস-এর ব্যানারে। এতে রাজের নায়িকা দর্শনা। ছবিটির চিত্রনাট্য লিখেছেন সিদ্দিক আহমেদ। ছবিটির সংগীত পরিচালনা করবেন নাভেদ পারভেজ ও স্যাভি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft