বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
আসছে রাজ-বুবলীর ‘দেয়ালের দেশ’
প্রকাশ: রোববার, ৩১ মার্চ, ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন

ঈদুল ফিতরে মুক্তির অপেক্ষায় ‘দেয়ালের দেশ’। টিজার মুক্তির কয়েকদিন পরই প্রকাশ কলেন সিনেমাটির প্রথম গান। টিজারে যে আভাস দিয়েছিলেন নির্মাতা গানেও তার কমতি রাখলেন না। বজায় থাকলে ধারাবাহিকতা। শনিবার বিকেলে  গানটি টাইগার মিডিয়ার ইউটিউব ও ফেসবুকে প্রকাশ পেয়েছে। একই সঙ্গে রাজ-বুবলী ও নির্মাতার  ওয়ালে ওয়ালে গানটি প্রকাশ করা হয়। 

‘বেঁচে যাওয়া ভালোবাসা’ এমন শিরোনামের গানটির কথা লিখেছেন রোহিত সাধু খাঁন। সুর-সংগীত সাজিয়েছেন ইমন চৌধুরী। গেয়েছেন মাহতিম সাকিব ও অবন্তী সিঁথি। গানটির চিত্রনায়নে চিত্রে উঠে এসেছে ছবির মূল দুই চরিত্রের অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলীর প্রেম রসায়ন। রয়েছে পাওয়া না পাওয়ার হাহাকার। 

এই ছবিতে রাজ-বুবলী ছাড়াও আছেন আজিজুল হাকিম, শাহাদাত হোসেন, সমাপ্তি মাশুক, স্বাগতা প্রমুখ। এটি নির্মিত হয়েছে মেট্রো সিনেমার ব্যানারে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft