শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র    ৬ জুন বাজেট দেব, বাস্তবায়নও করব: প্রধানমন্ত্রী    আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস     রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে নিহত ২    কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫    
ড্র করলো মেসিবিহীন মিয়ামি
প্রকাশ: রোববার, ৩১ মার্চ, ২০২৪, ১২:১৮ অপরাহ্ন

মেসিবিহীন মিয়ামি গতকাল শনিকাল রাতে নিজেদের ঘরের মাঠে নিউইয়র্ক সিটি এফসির কাছে পয়েন্ট হারিয়েছে। ম্যাচটি ড্র হয়েছে ১-১ গোলে।

মিয়ামির হয়ে ম্যাচের ১৪ মিনিটে গোল করেন সুয়ারেজ। আর ৩৪ মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান নিউইয়র্ক সিটির আদ্রিয়ান মার্টিনেজ।

দ্বিতীয়ার্ধে দারুণ কিছু সুযোগ তৈরি করেছিলেন সুয়ারেজ। তবে ভালো ফিনিশ করতে পারেননি তিনি। এখানেই মূলত স্পষ্ট হয় মেসির শূন্যতা। ৮ বারের ব্যালন ডি'অর জয়ী তারকা দলে থাকলে হয়তো দারুণ কম্বিনেশনে আরও একটি গোল পেয়ে যেতেন সুয়ারেজ।

ম্যাচের ৫৬ মিনিটে জর্দি আলবার সহযোগিতায় গোল করার দারুণ একটি সুযোগ তৈরি করেছিলেন সুয়ারেজ। বক্সের মাঝখান থেকে তার বাঁপায়ের জোরালো শটটি দারুণ ডাইভে রুখে দেন নিউইয়র্কের গোলরক্ষক ম্যাট ফ্রিস। এরপর ৬৬ ও ৮০ মিনিটে সুযোগ করেও গোল করতে পারেননি সুয়ারেজ।

মিয়ামির হয়ে সর্বশেষ ১৩ মার্চ খেলেন মেসি। এরপর হ্যামস্ট্রিং চোটের কারণে এল সালভেদর ও কোস্টারিকার বিপক্ষে আর্জেন্টিনার দুটি ফ্রেন্ডলি ম্যাচেও খেলতে পারেননি তিনি। তবে মিয়ামি আশা করছে আগামী বুধবার মনটেরির বিপক্ষে মেসিকে দলে পাওয়া যাবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft