বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
মারা গেছেন তামিল অভিনেতা ড্যানিয়েল বালাজি
প্রকাশ: শনিবার, ৩০ মার্চ, ২০২৪, ৩:০৩ অপরাহ্ন

দক্ষিণ ভারতীয় অভিনেতা ড্যানিয়েল বালাজি মারা গেছেন। হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে গতকাল শুক্রবার মধ্যরাতে মৃত্যু হয় তার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৪৮ বছর। 

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে সেখানের কর্তব্যরত চিকিৎসকেরা জানান, হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন তিনি।

অনেক দিন ধরেই অসুস্থ ছিলেন ড্যানিয়েল। বুকে ব্যথা অনুভব করলে গতকাল তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মধ্যরাতে তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। আর সেখানেই হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর।

পরিচালক মোহন রাজা তার এক্স হ্যান্ডলে বালাজিকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন। প্রয়াত অভিনেতার একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘খুবই দুঃখের সংবাদ। ফিল্ম ইনস্টিটিউটে যোগ দেওয়ার ক্ষেত্রে তিনিই অনুপ্রেরণা ছিলেন। খুব ভালো বন্ধু। একসঙ্গে কাজ করা মিস করব। তাঁর আত্মার শান্তি কামনা করি।’

তামিল সিনেমায় মূলত খলনায়কের চরিত্রেই দেখা যেত ড্যানিয়েল বালাজিকে। কমল হাসানের অপ্রকাশিত মারুধুনায়গামে ইউনিট প্রোডাকশন ম্যানেজার হিসেবে কর্মজীবন শুরু করেন বালাজি। টেলিভিশনেও কাজ করেছেন। ২০২২ সালের এপ্রিল মাধাথিল চলচ্চিত্রের মাধ্যমে তামিল ইন্ডাস্ট্রিতে তাঁর অভিনয়ে হাতেখড়ি হয়। একের পর এক ছবিতে দূরন্ত অভিনয়ে খুব অল্প সময়েই ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের জমি তৈরি করেছিলেন ড্যানিয়েল। তবে ড্যানিয়েলের ক্যারিয়ার শুরু নাট্যমঞ্চ থেকে।

তামিল সিনেমা ছাড়াও বেশ কয়েকটি মালয়ালম, তেলুগু এবং কন্নড় সিনেমায়ও অভিনয় করেছেন ড্যানিয়েল বালাজি। কমল হাসানের সঙ্গে ‘ভেত্তিয়াদু ভিলাইয়াদু’ সিনেমায় অভিনয় করে দর্শকপ্রিয়তা পান তিনি।

গৌতম মেনন ও সুরিয়া-জ্যোতিকার ‘কাখা কাখার’ সিনেমার পর তাঁকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। পরে তিনি ‘বিধি মাধি উল্টা’ এবং ‘পোলাধবন’সহ আরও কয়েকটি তামিল সিনেমায় অভিনয় করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft